বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জমি বিবাদের জেরে অসহায় মা ও মেয়েকে মারধরের অভিযোগ প্রতিবেশীদের বিরুদ্ধে

জমি বিবাদের জেরে অসহায় মা ও মেয়েকে মারধরের অভিযোগ প্রতিবেশীদের বিরুদ্ধে

প্রতিবেশীদের হাতে আক্রান্ত সুনীতি মন্ডল। নিজস্ব ছবি।

জমি নিয়ে দীর্ঘদিনের বিবাদ। সেই বিবাদের জেরে মা ও মেয়েকে একলা পেয়ে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। কোচবিহারের মেখলিগঞ্জ ব্লকের জামালদহের ঘটনা। প্রতিবেশীদের বিরুদ্ধে মেখলিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন অসহায় মা ও মেয়ে।


তাদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই তারা পূর্বপুরুষের জমিতে থাকছেন। কিন্তু, বেআইনিভাবে টাকা দিয়ে সেই জমি নিজেদের নামে করে নিয়েছেন প্রতিবেশী মলয় মন্ডল ও তার ভাইয়েরা। সেই কারণেই তাদের সঙ্গে প্রায়ই অশান্তি লেগে থাকে। আক্রান্ত মহিলার মেয়ে সুনীতি মন্ডলের কথায়, 'ওরা টাকা দিয়ে আমাদের জমি বেআইনিভাবে নিজেদের নামে করেছে।' তার অভিযোগ, মঙ্গলবার বিকেলে আচমকাই মলয় মন্ডল এবং তার অন্যান্য ভাইয়েরা লাঠিসোটা নিয়ে মায়ের ওপর চড়াও হয়। লাঠির আঘাত আটকাতে গিয়ে সুনিতী মন্ডলও আহত হয়েছেন। তার মাথা ফেটে গিয়েছে। তাদের অভিযোগ, অসহায়তার সুযোগে প্রতিবেশীরা তাদের সঙ্গে অন্যায় করছে।

ঘটনায় অন্যান্য প্রতিবেশীরা সেখানে গিয়ে তাদের আটকায়। তারাই রক্তাক্ত অবস্থায় মা ও মেয়েকে জামালদহ প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যান। এরপর আক্রান্ত পরিবারের তরফে মেখলিগঞ্জ থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। যদিও অভিযুক্ত ওই প্রতিবেশী তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে মা ও মেয়ের বিরুদ্ধেই পাল্টা অভিযোগ করেছেন। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে মেখলিগঞ্জ থানার পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

হরিয়ালি তীজ কবে? কেন মেয়েদের কাছে এই ব্রত এত তাৎপর্যপূর্ণ, জেনে নিন গভীর রাতে রাস্তার পাশে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ, ছড়াল চাঞ্চল্য কোপায় কারা গ্লোল্ডেন বুট, গ্লাভস পেলেন? সেরা হলেন কে? রইল পুরো পুরস্কার তালিকা পশ্চিমবঙ্গকে উপদ্রুত এলাকা ঘোষণা করুক কেন্দ্র, দাবি শুভেন্দুর বিদেশ থেকে এসে থাকতে গেলে বিশ্বের সবচেয়ে সস্তা দেশ কোনটি? সেরা দশে ভারত কোথায় ট্রাম্পকে হত্যার চেষ্টা কি কোনও বৃহত্তর ষড়যন্ত্র? তদন্তে নেমে মুখ খুলল FBI জম্মু ও কাশ্মীরে আইন সংশোধন, আরও ক্ষমতা বাড়ল LG-র UEFA Euro 2024-এর পুরস্কার মূল্য আকাশছোঁয়া, কে কী প্রাইজ পেলেন দেখে নিন এক নজরে চোখ গোল গোল, মুখ হাঁ! আম্বানির বিয়ের খাবার খেয়ে এ কী হল ধোনি-কন্যা জিভার খোঁপায় মালা, মাথায় টিকলি! বরের সঙ্গে অনন্তের রিসেপশনে বঙ্গকন্যা বিপাশা

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.