বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দুধের সঙ্গে বিষ মিশিয়ে ২ মেয়েকে খুন করলেন মা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দুধের সঙ্গে বিষ মিশিয়ে ২ মেয়েকে খুন করলেন মা

  • প্রতিবেশীরা জানিয়েছেন, বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে সেলিনার সঙ্গে তাঁর স্বামী হাসানুজ্জামানের দাম্পত্য কলহ লেগেই থাকত।

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে ২ মেয়েকে খুন করে পালালেন মা। ঘটনা মুর্শিদাবাদের বেলডাঙা থানা এলাকার দেবকুণ্ডু গ্রামের। অভিযোগ, সেলিনা বিবি নামে ওই মহিলা খাবারের সঙ্গে বিষ মিশিয়ে খুন করেছেন তাঁর ২ মেয়েকে। শুক্রবার রাতে এই ঘটনার পর থেকে খোঁজ মিলছিল না সন্তানহন্তা মায়ের। পরে পুলিশ তাকে গ্রেফতার করে। 

প্রতিবেশীরা জানিয়েছেন, বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে সেলিনার সঙ্গে তাঁর স্বামী হাসানুজ্জামানের দাম্পত্য কলহ লেগেই থাকত। অভিযোগ, সেলিনার সঙ্গে সম্পর্ক ছিল একাধিক পুরুষের। পেশায় রাজমিত্রী হাসানুজ্জামান শুক্রবারও কাজে বেরিয়েছিলেন। রাতে বাড়ি ফিরে দেখেন বিছানার ওপর পড়ে রয়েছে ২ মেয়ের সোনালি খাতুন (৪) ও ওমাইয়া খাতুন (২) এর দেহ। খোঁজ নেই স্ত্রী সেলিনার। 

পরিজনদের দাবি, বড় মেয়ে সোনালিকে ভাতের সঙ্গে ও ছোট মেয়ে ওমাইয়াকে দুধের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়েছে মা। তার পর বাড়ি ছেড়ে পালিয়েছে সে। 

খবর পেয়ে পৌঁছয় বেলডাঙা থানার পুলিশ। দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে তারা। রাতভর খোঁজের পর সেলিনা বিবিকে গ্রেফতার করেন তদন্তকারীরা। ঘটনায় স্তম্ভিত গ্রামবাসীরা। 

 

বন্ধ করুন