বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় ৩ বছরের কন্যাসন্তানকে গলা কেটে খুন করলেন মা
প্রতীকি ছবি

মালদায় ৩ বছরের কন্যাসন্তানকে গলা কেটে খুন করলেন মা

  • প্রতিবেশীরা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন মনোয়ারা। কিন্তু সেজন্য যে তিনি নিজের সন্তানকে খুন করে ফেলবেন তা ঘুণাক্ষরে টের পায়নি কেউ।

তিন বছরের মেয়েকে গলা কেটে খুন করে নিজেই প্রতিবেশীদের জানালেন না। বুধবার মালদার হরিশ্চন্দ্রপুরের মোহনপুরের ঘটনা। পরিবার ও প্রতিবেশীদের দাবি, মনোয়ারা বিবি নামে ওই মহিলা মানসিক ভারসাম্যহীন। অভিযুক্ত মা-কে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, নিহত শিশুটির নাম আতিফা খাতুন (৩)। বুধবার দুপুরে নিজের ঘরেই মেয়েকে গলার নলি কেটে খুন করেন মা। তার পর প্রতিবেশীদের গিয়ে জানান ঘটনার কথা। প্রথমে বিশ্বাস করেননি অনেকে। ঘরে গিয়ে হতবাক হয়ে যান তাঁরা। দেখেন বিছানার ওপর পড়ে রয়েছে ৩ বছরের শিশুর নিথর দেহটি। খবর দেওয়া হয় হরিশ্চন্দ্রপুর থানায়।

প্রতিবেশীরা জানিয়েছেন, মনোয়ারার স্বামী সায়েব আলি পেশায় দিনমজুর। মনোয়ারা ও সায়েব দু’জনেরই দ্বিতীয় বিয়ে এটি। সায়েবের প্রথম পক্ষের সন্তানরা অন্যত্র থাকে। মনোয়ারার একমাত্র মেয়ে আতিফাকে নিয়ে স্বামীর সঙ্গে থাকতেন।

প্রতিবেশীরা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন মনোয়ারা। কিন্তু সেজন্য যে তিনি নিজের সন্তানকে খুন করে ফেলবেন তা ঘুণাক্ষরে টের পায়নি কেউ।

সন্তানহন্তা মাকে গ্রেফতার করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মনোয়ারার মানসিক পরীক্ষা করানো হবে। সেই পরীক্ষার রিপোর্ট আসার পরই ঠিক হবে মহিলার ভাগ্য। জেল না মানসিক হাসপাতাল কোথায় হবে তাঁর ঠিকানা।

 

বন্ধ করুন