বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌ওরা আমার ছেলেকে মেরে ফেলত’‌, শান্তিপুরে বিজেপি এজেন্টকে তালাবন্দি করলেন মা
বিজেপি কর্মীর ঘরে তালাবন্ধ করে রেখে দিলেন তাঁর মা।
বিজেপি কর্মীর ঘরে তালাবন্ধ করে রেখে দিলেন তাঁর মা।

‘‌ওরা আমার ছেলেকে মেরে ফেলত’‌, শান্তিপুরে বিজেপি এজেন্টকে তালাবন্দি করলেন মা

  • এই তাণ্ডবের অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। তাতেই ভয় পেয়ে গিয়েছেন এলাকার মানুষজন।

উপনির্বাচন হওয়ার আগের রাত থেকে তেতে উঠেছে শান্তিপুর। গোটা রাত জুড়ে দুষ্কৃতীদের তাণ্ডব দেখে আতঙ্কিত এলাকাবাসী। কিন্তু সকাল হতেই এখানে নির্বাচন শুরু হয়ে গিয়েছে। শনিবার সকাল থেকে উত্তপ্ত শান্তিপুর। আর এই উত্তপ্ত পরিস্থিতি দেখে এক বিজেপি কর্মীর ঘরে তালাবন্ধ করে রেখে দিলেন তাঁর মা। যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

এই তাণ্ডবের অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। তাতেই ভয় পেয়ে গিয়েছেন এলাকার মানুষজন। ভয় পেয়েছেন বিজেপি কর্মীর মা। এবার ওই বাড়িতে আসেন শান্তিপুর উপনির্বাচনের বিজেপি প্রার্থী নিরঞ্জন বিশ্বাস। এরপরই তাঁকে তালা খুলে বাইরে বের করে আনা হয়। বিজেপি কর্মী তাপস দাস শান্তিপুর বিধানসভার বেলঘড়িয়া কেন্দ্রের দায়িত্বে ছিলেন।

অভিযোগ, শুক্রবার তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা তাঁর বাড়িতে এসে হুমকি দেয় এবং ভাঙচুর করা হবে বলে যায়। পরিবারের সদস্যদের উদ্দেশ্যে বলা হয়, সে যদি নির্বাচনের দিন বাড়ির বাইরে বের হয় তাঁকে প্রাণে মেরে ফেলা হবে। তার পরই কার্যত নির্বাচনের দিন তাঁকে ঘরের মধ্যে তালাবন্ধ করে রাখে তাঁর মা। আগেও একাধিকবার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ পরিবারের।

আজ, শনিবার বিজেপি এজেন্ট হিসেবে তাঁকে বুথে যেতে দেননি তাঁর মা। উলটে ঘরে তালা দিয়ে আটকে রাখেন। এই ঘটনার জেরে ২৪০ নম্বর বুথে দীর্ঘক্ষণ কোনও বিজেপি এজেন্ট ছিল না। এই বিষয়ে তাঁর মা বলেন, ‘‌ওরা আমার ছেলেকে মেরে ফেলত। রাতে হুমকি দিয়ে গিয়েছে। তাই এই বয়সে ছেলে হারাতে চাইনি। দরজায় তালা দিয়ে বন্ধ করে রেখেছিলাম।’‌

বন্ধ করুন