বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমিকের খপ্পরে পড়ে নেশার ঘোরে ছেলেকে বিক্রি করে দিলেন মা

প্রেমিকের খপ্পরে পড়ে নেশার ঘোরে ছেলেকে বিক্রি করে দিলেন মা

প্রতিকি ছবি

সুজিত শেখের পথের কাঁটা হয়ে ওঠে শিশুটি। তাকে মোটা টাকায় বিক্রি করে দেওয়ার পরিকল্পনা করে সে। সেই মতো আজিজুল নামে এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ করে সে। আজিজুল তাকে শিশুটির বিনিময়ে ৪০ হাজার টাকা দেবে বলে জানায়।

প্রেমিকের সঙ্গে নেশা করে ৪০ হাজার টাকায় ছেলেকে বিক্রি করে দিলেন মা। নেশা কাটতেই ছেলে ফেরত পেতে ছুটলেন থানায়। ঘটনা হুগলির ডানকুনির। এই ঘটনায় এক দালাল ও প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, ৮ বছর আগে উত্তর ২৪ পরগনার বিলকান্দার বাসিন্দা বাবু মণ্ডলের সঙ্গে বিয়ে হয়েছিল পূজার। তাদের ৪ বছরের একটি সন্তান রয়েছে। ৫ মাস আগে প্রেমিক সুজিত খানের হাত ধরে স্বামীর ঘর ছাড়েন পূজা। সুজিতের সঙ্গে ছেলেকে নিয়ে ডানকুনির মনোহরপুকুরে থাকতে শুরু করেন তিনি।

ওদিকে সুজিত শেখের পথের কাঁটা হয়ে ওঠে শিশুটি। তাকে মোটা টাকায় বিক্রি করে দেওয়ার পরিকল্পনা করে সে। সেই মতো আজিজুল নামে এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ করে সে। আজিজুল তাকে শিশুটির বিনিময়ে ৪০ হাজার টাকা দেবে বলে জানায়। কিন্তু শিশুটির মায়ের সই লাগবে বলে সুজিতকে জানায় সে।

হরিদেবপুরে অয়ন খুনে ধৃতদের ৪ দিনের পুলিশ হেফাজত

পূজা জানিয়েছেন, সই পেতে তাঁকে ব্যাপক নেশা করান সুজিত। এর পর সাদা কাগজে টিপ ছাপ নিয়ে নেয় সে। সকালে নেশা কাটলে তিনি দেখেন ছেলে নেই। হাতে ৪০ হাজার টাকা দিয়ে তাকে চুপ করে যেতে বলে সুজিত। কিন্তু সোজা থানায় চলে যান তিনি। পুলিশকে সব কথা খুলে বলেন।

তদন্তে নেমে পুলিশ সুজিত ও আজিজুলকে গ্রেফতার করে। জেরায় আজিজুল স্বীকার করে ১.৫ লক্ষ টাকায় শিশুটিকে হুগলির চণ্ডীতলার এক নিঃসন্তান দম্পতির কাছে বিক্রি করে দিয়েছে সে। এর পর সেই বাড়িতে হানা দিয়ে শিশুটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করে পুুলিশ।

শিশুটির বাবা জানিয়েছেন, ছেলেকে নিয়ে অনেকদিন আগেই ঘর ছেড়েছে স্ত্রী। আমি রিক্সা চালাই। ওকে ভালো করে রাখতে পারি না। তাই মেনে নিয়েছিলাম। কিন্তু যখন খবর পাই ছেলেকে ও বিক্রি করে দিয়েছে সোজা পুলিশের কাছে গিয়েছি। ছেলেকে আমার ফেরত চাই।

 

বাংলার মুখ খবর

Latest News

ভেঙে চুরমার করা হয়েছে স্টেশন, কেঁদে ফেললেন হাসিনা, 'আমার জন্য মেট্রো বানিয়েছি?' দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড? মালদা-মুর্শিদাবাদ ও বিহারের তিন জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চল করুন, দাবি সংসদে বিকাশ ভবনের নির্দেশের পরেই যাদবপুরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ রাতারাতি বাতিল মান্ডির নির্বাচন বাতিল করার আর্জি হাইকোর্টে, কঙ্গনাকে নোটিশ পাঠাল আদালত আবার আসছে রানি-ঋষু, এবারে মরতে হবে কাকে? মুক্তি পেল ফির আয়ি হাসিন দিলরুবার ঝলক 'আমাকে এই চরিত্রটা…' করণ জোহরের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন শ্বেতা দিঘা থেকে ফেরার পথে ভয়াবহ পথ দুর্ঘটনা, মোটরবাইক–গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত চার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.