বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সাংসারিক বিবাদের জেরে ৩ বছরের ছেলেকে খুন্তির ছ্যাঁকা দিলেন মা
দগ্ধ শিশুটিকে হাসপাতালে নিয়ে যাচ্ছেন মহিলা সমিতির সদস্যরা।
দগ্ধ শিশুটিকে হাসপাতালে নিয়ে যাচ্ছেন মহিলা সমিতির সদস্যরা।

সাংসারিক বিবাদের জেরে ৩ বছরের ছেলেকে খুন্তির ছ্যাঁকা দিলেন মা

  • বৃহস্পতিবারও তেমনই বিবাদ শুরু হয় দম্পতির মধ্যে। অভিযোগ, এর পর ৩ বছরের শিশুকে ঘরে বন্ধ করে গরম খুন্তির ছ্যাঁকা দেন অর্পিতা। যন্ত্রণায় তারস্বরে চিৎকার করতে থাকে শিশুটি।

শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে বিবাদের জেরে ৩ বছরের শিশুসন্তানকে গরম খুন্তির ছ্যাঁকা দিয়ে দগ্ধ করার অভিযোগ মায়ের বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার অন্তর্গত চাঁদখালি গ্রামে। স্থানীয় মহিলা সমিতির সদস্যরা আহত শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করেন। অভিযুক্ত মা ও বাবাকে আটক করেছে পুলিশ।

স্থানীয়দের অভিযোগ, বছর কয়েক আগে স্থানীয় যুবক দেবাশিস আচার্যের সঙ্গে বিয়ে হয় অর্পিতার। এর পর একটি পুত্রসন্তান হয় দম্পতির। অভিযোগ, বিয়ের পর থেকে শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে মানিয়ে নিতে পারেননি অর্পিতা। এই নিয়ে নিত্য বিবাদ লেগে থাকত সংসারে। মহিলা সমিতির সদস্যরা বিষয়টি মিটমাট করার চেষ্টা করেও সফল হননি।

বৃহস্পতিবারও তেমনই বিবাদ শুরু হয় দম্পতির মধ্যে। অভিযোগ, এর পর ৩ বছরের শিশুকে ঘরে বন্ধ করে গরম খুন্তির ছ্যাঁকা দেন অর্পিতা। যন্ত্রণায় তারস্বরে চিৎকার করতে থাকে শিশুটি। তখন প্রতিবেশীরা এসে দরজা খুলতে বললেও কান দেননি অর্পিতা। এর পর মহিলা সমিতির সদস্যরা এসে দরজা ভেঙে শিশুটিকে উদ্ধার করেন।

শিশুটিকে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান তাঁরা। খবর পেয়ে ক্যানিং থানার পুলিশ পৌঁছে অভিযুক্ত মাকে আটক করে। বাবাকেও আটক করেছেন তদন্তকারীরা।

 

বন্ধ করুন