বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > President Election 2022: ‘‌বিজেপি কাউকে বিশ্বাস করে না’‌, হোটেল রাজনীতি’ নিয়ে কটাক্ষ অর্জুন সিংয়ের
অর্জুন সিং।  (PTI)

President Election 2022: ‘‌বিজেপি কাউকে বিশ্বাস করে না’‌, হোটেল রাজনীতি’ নিয়ে কটাক্ষ অর্জুন সিংয়ের

  • আজ সকাল ১০টা ২১ মিনিটে রাষ্ট্রপতি ভোট দিতে বাড়ি থেকে বের হন অর্জুন সিং। তবে পুত্র পবন সিং কাকে ভোট দেবেন, তাঁর এটা ব্যক্তিগত ব্যাপার বলে মন্তব্য করেছেন। ভোট দিতে এসে বিধানসভায় ফিরহাদ হাকিম জানান, বিজেপির অনেকে বিরোধী প্রার্থীকে ভোট দেবেন।

আজ, সোমবার রাষ্ট্রপতি নির্বাচন শুরু হয়ে গিয়েছে। বিধানসভায় তৃণমূল কংগ্রেস–বিজেপির বিধায়ক এবং সাংসদদের লম্বা লাইন পড়েছে। বিজেপি বিধায়কদের নিউটাউনের হোটেলে বন্দি করে রাখা হয়েছিল। এই বিষয়ে ভোট দিতে এসে বিজেপির হোটেল বন্দি কার্যকলাপ নিয়ে কটাক্ষ করলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। যিনি বিজেপি ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন।

ঠিক কী বলেছেন অর্জুন সিং?‌ এদিন রাষ্ট্রপতি নির্বাচনে অংশ নিতে বাড়ি থেকে বেরিয়ে সাংবাদিকদের তিনি বলেন, ‘‌ছেলে কোথায় ভোট দেবে, সেটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। বিজেপি কাউকে বিশ্বাস করে না। তাই সবাইকে হোটেল বন্দি করে রাখে। বিজেপি যেভাবে তাঁদের সাংসদ–বিধায়কদের হোটেল বন্দি করে রেখেছেন, তাতে বোঝা যায় বিজেপি কাউকে বিশ্বাস করে না। ভোট কাউকে আটকে রেখে দেওয়ানো যায় না।’‌

উল্লেখ্য, আজ সকাল ১০টা ২১ মিনিটে রাষ্ট্রপতি ভোট দিতে বাড়ি থেকে বের হন অর্জুন সিং। তবে পুত্র পবন সিং কাকে ভোট দেবেন, তাঁর এটা ব্যক্তিগত ব্যাপার বলে মন্তব্য করেছেন। যদিও বিজেপি ধরে নিয়েছে পবন সিং বিরোধী প্রার্থীকেই ভোট দেবেন। তাই তাঁকে বিশেষ আমল দেওয়া হচ্ছে না। ভোট দিতে এসে বিধানসভায় ফিরহাদ হাকিম জানান, বিজেপির অনেকে বিরোধী প্রার্থীকে ভোট দেবেন।

উপরাষ্ট্রপতি নিয়ে আপনার মত কী?‌ এই বিষয়ে অর্জুন সিং বলেন, ‘‌উপরাষ্ট্রপতি এনডিএ প্রার্থী জগদীপ ধনখড়। তাতে শাসকদলের স্বস্তি–অস্বস্তির কোনও ব্যাপার নেই।’‌ যদিও ২১ জুলাই সাংসদদের নিয়ে বৈঠক করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে ঠিক হবে উপরাষ্ট্রপতি নিয়ে দলের রণকৌশল। এখন সবার নজর রাষ্ট্রপতি নির্বাচনের দিকে।

বন্ধ করুন