বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Mukutmani Adhikari: এবার BJP বিধায়কের বিরুদ্ধে চাকরির নামে টাকা নিয়ে প্রতারণার অভিযোগ
মুকুটমণি অধিকারী। ফাইল ছবি

Mukutmani Adhikari: এবার BJP বিধায়কের বিরুদ্ধে চাকরির নামে টাকা নিয়ে প্রতারণার অভিযোগ

  • হবিবপুরের বাসিন্দা এক যুবক রানাঘাট থানায় লিখিত অভিযোগ করে দাবি করেন, ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে তাঁর সঙ্গে পরিচয় রানাঘাট দক্ষিণ কেন্দ্রের বিজেপি প্রার্থী মুকুটমণি অধিকারীর। মুকুটমণি অধিকারী তাঁকে বলেন, ভোটে জিতলে তাঁকে কল্যাণী এইমসে গ্রুপ সি বা গ্রুপ ডি চাকরির ব্যবস্থা করে দেবেন।

কল্যাণী এইমসে চাকরি দুর্নীতিতে নাম জড়াল আরও এক বিজেপি বিধায়কের। রানাঘাট দক্ষিণের বিধায়ক মুকুটমণি অধিকারী চাকরি দেওয়ার নাম করে টাকা নিয়ে প্রতারণা করেছেন বলে অভিযোগ জমা পড়েছে থানায়। অভিযোগ পত্রপাঠ খারিজ করে বিধায়কের দাবি, বিজেপিকে কালিমালিপ্ত করার জন্য এই চেষ্টা।

গত ৩০ অগাস্ট হবিবপুরের বাসিন্দা এক যুবক রানাঘাট থানায় লিখিত অভিযোগ করে দাবি করেন, ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে তাঁর সঙ্গে পরিচয় রানাঘাট দক্ষিণ কেন্দ্রের বিজেপি প্রার্থী মুকুটমণি অধিকারীর। মুকুটমণি অধিকারী তাঁকে বলেন, ভোটে জিতলে তাঁকে কল্যাণী এইমসে গ্রুপ সি বা গ্রুপ ডি চাকরির ব্যবস্থা করে দেবেন। এর পর অগ্রিমবাবদ মুকুটমণিবাবুকে ২.৫ লক্ষ টাকা দেন তিনি। তবে বছর ঘুরলেও চাকরি হয়নি।

সবার কথা শুনেই রায় দিয়েছিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়, বলে দিল ডিভিশন বেঞ্চের নির্দেশ

এবিষয়ে মুকুটমণিবাবু বলেন, ‘অভিযোগ ভিত্তিহীন। আমি চাকরি দেওয়ার জন্য কারও কাছ থেকে টাকা নিইনি। তৃণমূলের একাংশ আমাকে ও বিজেপিকে কলঙ্কিত করার জন্য এসব অভিযোগ করছে।’ পালটা স্থানীয় তৃণমূল নেতা বলেন, ‘আমাদের এই এলাকার বিজেপির সমস্ত বিধায়করা দুর্নীতিগ্রস্ত। শুধু এই একজনের কাছ থেকে নয়, মুকুটমণি অধিকারী আরও অনেকের থেকে টাকা তুলেছেন। ওরা এমন করছে যেন এইমসটা ওদের বাপের সম্পত্তি।’

বলে রাখি, কল্যাণী এইমস কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে চাকদার বিজেপি বিধায়ক বঙ্কিম ঘোষেরও।

 

বন্ধ করুন