বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বহু বছর পর বাড়িতে ফিরেছিলেন স্ত্রী, দাম্পত্য কলহে পরিণতি হল ভয়ানক

বহু বছর পর বাড়িতে ফিরেছিলেন স্ত্রী, দাম্পত্য কলহে পরিণতি হল ভয়ানক

প্রতীকি ছবি

স্থানীয়রা জানিয়েছেন, রীনাদেবী প্রায় ১০ বছর অন্যত্র থাকতেন। সম্প্রতি স্বামীর বাড়িতে আসেন তিনি। তার পরই স্বামী কানাই ঘোষের সঙ্গে তাঁর বিবাদ শুরু হয়। এরই মধ্যে বুধবার সকালে কানাইবাবু প্রতিবেশীদের বলেন স্ত্রী খুন করেছেন তিনি।

দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে খুন করে আত্মসমর্পণ করলেন স্বামী। বুধবার সকালে এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় উত্তর ২৪ পরগনার হাবরার নগরথুবা বাটাপাড়া এলাকায়। নিহত রীনা ঘোষ (৫৭) দীর্ঘদিন তাঁর স্বামীর সঙ্গে থাকতেন না বলে জানা গিয়েছে। ওদিকে বাবা খুন করেছেন বলে মানতে চাইছেন না মেয়ে।

স্থানীয়রা জানিয়েছেন, রীনাদেবী প্রায় ১০ বছর অন্যত্র থাকতেন। সম্প্রতি স্বামীর বাড়িতে আসেন তিনি। তার পরই স্বামী কানাই ঘোষের সঙ্গে তাঁর বিবাদ শুরু হয়। এরই মধ্যে বুধবার সকালে কানাইবাবু প্রতিবেশীদের বলেন স্ত্রী খুন করেছেন তিনি। প্রতিবেশীরা এসে দেখেন ঘরে পড়ে রয়েছে রীনাদেবীর দেহ। পুলিশে খবর দেন তাঁরা। পুলিশকর্মীরা গিয়ে দেহ উদ্ধার করে বারাসত হাসপাতালে ময়নাতদন্তে পাঠান।

স্থানীয় এক যুবক জানিয়েছেন, কানাইবাবু স্ত্রীকে খুন করেছেন বলে দাবি করায় ওনার বাড়ি যাই। দেখি ঘরের ভিতরে রক্তাক্ত অবস্থায় ওনার স্ত্রীর দেহ পড়ে রয়েছে। ওনার স্ত্রী বহু বছর এখানে থাকেন না। সম্ভবত মুম্বইয়ে থাকতেন। সম্প্রতি উনি এখানে এসেছেন।

ওদিকে নিহতের মেয়ে বলেন, বাবা খুন করতে পারে না। মা ৪ বছর পর বাড়ি ফিরে বাবাকে হুমকি দিচ্ছিল। মা বাবার নামে পুলিশে অভিযোগ দায়ের করে এখানে এসেছে। বাবাকে ফাঁসানোর জন্য অন্য কেউ এটা করে থাকতে পারে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ২৪ ফেব্রুয়ারি পালিত হবে ললিতা জয়ন্তী, জেনে নিন পুজো পদ্ধতি ও এই দিনের গুরুত্ব এবার রাজনীতিতে ঋতুপর্ণা? জল্পনা উসকে বন্ধু ফিরদৌস বললেন, ‘আমরা দুই দেশের…’ কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.