বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Maldah: প্রতিশোধ নিতে বন্ধুকে শ্বাসরোধ করে খুন, ধৃত তিন
 (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

Maldah: প্রতিশোধ নিতে বন্ধুকে শ্বাসরোধ করে খুন, ধৃত তিন

  • কিছুদিন আগে প্রকাশ্যে রাস্তায় মোবাইল থেকে ওই ছবি মুছে দেওয়া হয় ও ইয়াকুবকে থাপ্পরও মারা হয়। এই ঘটনার পরই ইব্রাহিমকে খুনের ছক কষে বন্ধুরা।

বন্ধুর প্রেমিকার নগ্ন ছবি চুরি করে নিজের মোবাইলে নিয়ে নিয়েছিলেন যুবক। বিষয়টি জানতে পেরে ওই ছবিটিকে মুছিয়ে দেওয়ারও ব্যবস্থা করেন যুবকের ওই বন্ধু। এরই প্রতিশোধ নিতে বন্ধুকে মদ খাইয়ে শ্বাসরোধ করে খুন করেছে ওই যুবক। এই ঘটনায় যুবকের তিন বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, ওই যুবকের নাম মহম্মদ ইব্রাহিম (‌২২)‌। মালদহের বাইপাস রোড থেকে ৫০০ মিটার দূরে ধানখেত থেকে যুবকের দেহ উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে পুরাতন মালদহে। জানা যায়, ইব্রাহিমের মোবাইলে ছিল প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি। মোবাইল থেকে ওই ছবি হাতিয়ে নিয়েছিল ইব্রাহিমের বন্ধু ইয়াকুব। ইয়াকুব ওই ছবি দেখিয়ে তরুণীকে ব্ল্যাকমেলিং করত। কিছুদিন আগে প্রকাশ্যে রাস্তায় মোবাইল থেকে ওই ছবি মুছে দেওয়া হয় ও ইয়াকুবকে থাপ্পরও মারা হয়। এই ঘটনার পরই ইব্রাহিমকে খুনের ছক কষে বন্ধুরা।

এরপর ইব্রাহিমকে মাধাইপুর এলাকায় ডেকে নিয়ে যাওয়া হয়। সেখানে একটি নির্জন জায়গায় চার চাকা গাড়িতে বসে মদ্যপান করেন ইব্রাহিম। এরপর মাথায় আঘাত করে ও শ্বাসরোধ করে খুন করা হয় ইব্রাহিমকে। খুনের পর দেহ ফেলে রেখে পালিয়ে যান ইব্রাহিমের বন্ধুরা। পুলিশ রবিবার সকালে ইব্রাহিমের দেহ উদ্ধার করে নিয়ে যায়। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। ইয়াকুব শেখ, সমীর শেখ সহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

বন্ধ করুন