বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murshidabad: ভিনরাজ্য থেকে ফিরে চতুর্দশী মেয়েকে লাগাতার ধর্ষণ বাবার, গর্ভবতী হয়ে পড়ল কিশোরী

Murshidabad: ভিনরাজ্য থেকে ফিরে চতুর্দশী মেয়েকে লাগাতার ধর্ষণ বাবার, গর্ভবতী হয়ে পড়ল কিশোরী

প্রতীকী ছবি

দেড় মাস ধরে ১৪ বছরের নাবালিকা মেয়েকে লাগাতার ধর্ষণ বাবার। মুখ করলে প্রাণে মারার হুমকি। মেয়ে গর্ভবতী হয়ে পড়লে জানতে পারেন মা।

বাবার লাগাতার ধর্ষণের জেরে অন্তসত্ত্বা হয়ে পড়ল নাবালিকা মেয়ে। ঘটনা জানাজানি হতে পুলিশে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার মা। অভিযোগের ভিত্তিতে বাবা আসরাফুল মোমিনকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনা মুর্শিদাবাদের সুতি থানা এলাকার। পরিবার সূত্রে খবর, অভিযুক্ত বাবা আসরাফুল মোমিন পেশায় প্রবাসী শ্রমিক। মাস দেড়েক আগে কাজ ছেড়ে বাড়ি ফেরে সে। এর পর মারধর করে স্ত্রীকে বাড়ি থেকে বার করে দেয় অভিযুক্ত। দম্পতির ৬ সন্তান রয়েছে। তার মধ্যে বড় মেয়ের বয়স ১৪ বছর। স্ত্রীকে বাড়ি থেকে বার করে দেওয়ার পরে বড় মেয়েকে লাগাতার ধর্ষণ করতে শুরু করে অভিযুক্ত। এমনকী কাউকে কিছু জানালে তাকে প্রাণে মারার হুমকি দেয়। বাবার লাগাতার ধর্ষণে সম্প্রতি অসুস্থ হয়ে পড়ে নাবালিকা। তবুও কাউকে কিছু জানায়নি সে। অসুস্থ মেয়েকে নিয়ে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে যান মা। সেখানে চিকিৎসকরা জানান মেয়েটি গর্ভবতী।

একথা জেনে সুতি থানায় গিয়ে স্বামী আসরাফুলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। অভিযোগ পেয়ে তৎপর হয় পুলিশ। ধর্ষক পিতাকে গ্রেফতার করেন আধিকারিকরা। তার বিরুদ্ধে পকসোর ধারা প্রয়োগ করা হয়েছে। নির্যাতিতাকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

 

বাংলার মুখ খবর

Latest News

‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.