বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরকীয়ায় জড়ানোয় শিক্ষা দিতে ২মেয়ের সাহায্যে লিঙ্গ কেটে স্বামীকে খুন করলেন স্ত্রী

পরকীয়ায় জড়ানোয় শিক্ষা দিতে ২মেয়ের সাহায্যে লিঙ্গ কেটে স্বামীকে খুন করলেন স্ত্রী

প্রতীকি ছবি

পুলিশকর্মীরা এসে দেহ উদ্ধার করার সময় দেখেন, আফিচাঁদের গোপনাঙ্গ নিখোঁজ। এর পর ঘর থেকেই উদ্ধার হয় অঙ্গটি।

পরকীয়ায় জড়িয়েছেন স্বামী। শিক্ষা দিতে ২ মেয়ে ও জামাইকে সঙ্গে নিয়ে তাঁকে গোপনাঙ্গ কেটে খুন করার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। ঘটনা মুর্শিদাবাদের লালবাগের। নিহত আফিচাঁদ শেখ (৪৯) এর দেহ ও কাটা গোপনাঙ্গ উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার করেছে স্ত্রী সাবেকুর নাহার, ২ মেয়ে ও জামাইকে।

স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার বিকেলে হঠাৎ নিজের বাড়ির সামনে বসে কান্নাকাটি জুড়ে দেন সাবেকুর নাহার। প্রতিবেশীরা এলে তিনি জানান, স্বামী রক্তাক্ত অবস্থায় ঘরে পড়ে রয়েছেন। ঘরে ঢুকে প্রতিবেশীরা দেখেন, খাবার টেবিলে চেয়ারে বসানো অবস্থায় রয়েছে আফিচাঁদ। রক্তে ভেসে যাচ্ছে মেঝে। তাঁর গলায় কালসিটে দাগ। ব্যাপার সুবিধের না বুঝে সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন তাঁরা।

পুলিশকর্মীরা এসে দেহ উদ্ধার করার সময় দেখেন, আফিচাঁদের গোপনাঙ্গ নিখোঁজ। এর পর ঘর থেকেই উদ্ধার হয় অঙ্গটি।

নিহত প্রৌঢ়ের ভাই ডাবলু শেখ বলেন, দুপুরে বউদি এসে অভিযোগ করছিলেন যে দাদা পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন। বাড়িতে আর থাকছেন না। তার পরই এই ঘটনা। ঘটনার সময় দাদার ২ মেয়ে ও এক মেয়ের স্বামী ওই বাড়িতেই ছিল। এত লোকের মধ্যে কী করে কেউ খুন করে পালাবে। নিশ্চই ওরা সবাই মিলেই দাদাকে খুন করেছে।

নিহতের ভাইয়ের অভিযোগের ভিত্তিতে স্ত্রী সাবেকুর নাহার, ২ মেয়ে গোলাপি ও বীণা ও জামাই মুজিবুর শেখকে গ্রেফতার করেন তদন্তকারীরা। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী করে প্রৌঢ়কে খুন করা হল জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

গেমস ভিলেজের 'নো সেক্স' কার্ডবোর্ডের খাট কেমন?লাফিয়ে-ঝাঁপিয়ে পরখ অ্যাথলিটদের মেয়ে কাছছাড়া হতেই মন খারাপ সৌরভের! খুদে সানার ছবি শেয়ার করে কী লিখলেন দাদা? ‘জমি দিক, আরও টাকা পাবে’, বাংলায় রেলের ৬০১৬৮ কোটি লগ্নি, কোন ১০০ স্টেশনে উন্নয়ন? ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 12 ওভার শেষে MI New York-র স্কোর 90/3 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.