বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গভীর রাতে বাড়িতে ঢুকে তৃণমূল নেতাকে কুপিয়ে খুন

গভীর রাতে বাড়িতে ঢুকে তৃণমূল নেতাকে কুপিয়ে খুন

প্রতীকি ছবি

পরিবারের তরফে জানানো হয়েছে, মাস ছয়েক আগে এসাদুলের ছেলের ওপরেও প্রাণঘাতী হামলা হয়েছিল। তার পর থেকে কার্যত শয্যাশায়ী যুবক। ওদিকে অভিযোগ তুলে নিতে এসাদুলের ওপর চাপ দিচ্ছিল হামলাকারীরা।

মাঝরাতে পুলিশ পরিচয়ে বাড়িতে ঢুকে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন। সোমবার গভীর রাতে মুর্শিদাবাদের হরিহরপাড়ার মালোপাড়ার ঘটনা। নিহত তৃণমূলকর্মীর নাম এসাদুল মণ্ডল (৫০)। ঘটনায় কংগ্রেসের দিকে অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল।

পরিবারের সদস্যরা জানিছেন, সোমবার রাত ১টা ৩০ মিনিট নাগাদ এসাদুলের বাড়িতে যায় কয়েকজন যুবক। নিজেদের পুলিশকর্মী বলে পরিচয় দিয়ে বাড়িতে ঢোকে। এর পর এসাদুলের স্ত্রীর হাত পা মুখ বেঁধে ফেলে তারা। তার পর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় এসাদুলের ওপর। তাঁকে এলোপাথাড়ি কোপাতে থাকে। আক্রান্তের আর্তনাদ শুনে স্থানীয়রা ছুটে এলে দুষ্কৃতীরা পালায়। এর পর এসাদুলকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে গিয়ে সকালে তাঁর মৃত্যু হয়।

পরিবারের তরফে জানানো হয়েছে, মাস ছয়েক আগে এসাদুলের ছেলের ওপরেও প্রাণঘাতী হামলা হয়েছিল। তার পর থেকে কার্যত শয্যাশায়ী যুবক। ওদিকে অভিযোগ তুলে নিতে এসাদুলের ওপর চাপ দিচ্ছিল হামলাকারীরা। কিন্তু অভিযোগ প্রত্যাহারে রাজি ছিলেন না তিনি। তার জেরেই এই হামলা বলে অনুমান পরিবারের।

এই ঘটনায় কংগ্রেসকে কাঠগড়ায় তুলেছে তৃণমূল। জেলা তৃণমূলের তরফে জানানো হয়েছে, এসাদুল তাদের একনিষ্ঠ কর্মী ছিলেন। তাঁকে পরিকল্পনামাফিক খুন করেছে কংগ্রেস। ঘটনায় খুনের মামলা রুজু করে অভিযুক্তদের খুঁজছে পুলিশ।

 

বন্ধ করুন