বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুর্শিদাবাদে গৃহস্থের উঠোনে ফাটল বোমা, আহত ৪ বছরের শিশু

মুর্শিদাবাদে গৃহস্থের উঠোনে ফাটল বোমা, আহত ৪ বছরের শিশু

প্রতীকি ছবি

আহত মহিলা জানান, সকালে উঠোনে ঝাড়ু দিচ্ছিলেন তিনি। তখনই উঠোনের একপাশে পড়ে থাকা বোমা প্রবল শব্দে ফাটে। বস্তুটি যে বোমা তা বুঝতে পারেননি তিনি। তখন মায়ের সঙ্গেই ছিল ৪ বছরের ছেলে আহত হয় সে-ও।

ফের রাজ্যে বোমা বিস্ফোরণে আহত শিশু। এবার ঘটনা মুর্শিদাবাদের লালগোলার। অভিযোগ, উঠোনে পড়ে থাকা বোমা ঝাড়ু দেওয়ার সময় ফেটে যায়। তাতেই আহত হয় ৪ বছরের শিশু ও তার মা। তবে কারও আঘাতই গুরুতর নয়। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

জানা গিয়েছে, লাগোলার নয়াগ্রাম গ্রাম পঞ্চায়েতে সোমবার সাকেল প্রবল বিস্ফোরণ হয়। স্থানীয়রা বেরিয়ে এসে দেখেন বিস্ফোরণ হয়েছে মোতিবুল শেখ নামে এক ব্যক্তির বাড়ির উঠোনে। আহত অবস্থায় পড়ে রয়েছেন মোতিবুলের স্ত্রী ও ছেলে।

আহত মহিলা জানান, সকালে উঠোনে ঝাড়ু দিচ্ছিলেন তিনি। তখনই উঠোনের একপাশে পড়ে থাকা বোমা প্রবল শব্দে ফাটে। বস্তুটি যে বোমা তা বুঝতে পারেননি তিনি। তখন মায়ের সঙ্গেই ছিল ৪ বছরের ছেলে আহত হয় সে-ও। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়ার হয়।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বোমার নমুনা সংগ্রহ করেছে তারা। তবে বোমা ফেলে যাওয়া হয়েছিল না বোমা সেখানে মজুত ছিল তা নিয়ে প্রশ্ন উঠেছে। বাংলাদেশ সীমান্ত লাগোয়া লালগোলা চোরাচালানের স্বর্গোদ্যান। কার্যত ওই এলাকা থেকেই ভারত – বাংলাদেশ সীমান্ত বলতে পদ্মা নদী। যার ফলে কোনও ভাবেই সেখানে বেড়া দেওয়া সম্ভব নয়। সেই সুযোগকে পুরোপুরি কাজে লাগায় চোরাচালনকারীরা। বিশেষ করে শীতের কুয়াশাকে কাজে লাগিয়ে বেপরোয়া হয়ে ওঠে পাচারকারীরা। চোরাচালানকারীদের গোষ্ঠীর মধ্যে এলাকায় ছোট বড় সংঘর্ষ লেগেই থাকে। তার জেরেই বোমার আবির্ভাব কি না খতিয়ে দেখছেন তদন্তকারী আধিকারিকরা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

বাংলার মুখ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.