বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুর্শিদাবাদে ৪০ দিনের শিশুকন্যাকে কুপিয়ে খুন করলেন মা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মুর্শিদাবাদে ৪০ দিনের শিশুকন্যাকে কুপিয়ে খুন করলেন মা

  • সন্তান হত্যায় অভিযুক্ত তরুণীকে বাড়ির মধ্যেই বন্দি করে পুলিশে খবর দেন প্রতিবেশীরা। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছন পুলিশকর্মীরা। তরুণীকে গ্রেফতার করে শিশুসন্তানের নিথর দেহ উদ্ধার করেন তাঁরা।

পশ্চিমবঙ্গে ফের মায়ের হাতে খুন হল এক কন্যাসন্তান। ঘটনা বহরমপুর থানা এলাকার সরগাছি রঘুনাথপুর এলাকার। শুক্রবার সকালে চৈতালি মণ্ডল নামে এক মহিলা তাঁর ৪০ দিনের শিশুকন্যাকে কুপিয়ে খুন করেন বলে অভিযোগ। অভিযুক্ত চৈতালিকে গ্রেফতার করেছে পুলিশ। 

স্থানীয়রা জানিয়েছেন, প্রসবের পর বাপের বাড়িতে ছিলেন চৈতালি। শুক্রবার সকালে বাড়ির শৌচাগারে শিশুটিকে নিয়ে গিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকেন তিনি। শিশুটির চিৎকারে ছুটে আসেন প্রতিবেশীরা। তখনও চৈতালির হাতে সেই রক্তাক্ত ছুরি। 

সন্তান হত্যায় অভিযুক্ত তরুণীকে বাড়ির মধ্যেই বন্দি করে পুলিশে খবর দেন প্রতিবেশীরা। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছন পুলিশকর্মীরা। তরুণীকে গ্রেফতার করে শিশুসন্তানের নিথর দেহ উদ্ধার করেন তাঁরা। 

প্রতিবেশীরা জানিয়েছেন, আংশিক মানসিক ভারসাম্যহীন ওই তরুণী। বেশ কয়েক বছর আগে স্থানীয় দফরপুরের বাসিন্দা বিভাস মণ্ডলের সঙ্গে বিয়ে হয় তার। তবে শিশুকন্যাকে মা নিজে হাতে খুন করেছেন একথা ভেবেই শিউরে উঠছেন এলাকাবাসী। 

 

বন্ধ করুন