বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ঋণ শোধ করতে গয়না ছিনতাইয়ের পর ২ বছরের শিশুকে খুন করে গঙ্গায় ফেলে দিলেন প্রতিবেশী

ঋণ শোধ করতে গয়না ছিনতাইয়ের পর ২ বছরের শিশুকে খুন করে গঙ্গায় ফেলে দিলেন প্রতিবেশী

প্রতীকী ছবি

কোলে নিয়ে আদর করতে করতে প্রতিবেশীর শিশুকে নিয়ে গায়েব হয়ে যান নায়েমা খাতুন নামে ওই মহিলা। কিছুক্ষণ পর জানা যায় শিশুটির খোঁজ পাওয়া যাচ্ছে না।

ঋণের টাকা জোগাড় করতে গয়না ছিনতাইয়ের পর প্রতিবেশীর ২ বছরের শিশুকে খুন করে গঙ্গায় ফেলে দেওয়ার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। ঘটনা মুর্শিদাবাদের সামসেরগঞ্জের পুরনো শিকদারপুর গ্রামের। নায়েমা খাতুন নামে ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর হেফাজত থেকে ২টি সোনার কানের দুল ও ১টি রুপোর হার উদ্ধার হয়েছে। শিশুটির দেহের সন্ধানে গঙ্গায় তল্লাশি চালাচ্ছে সিভিল ডিফেন্স।

নিহত শিশুর পরিবারের দাবি, শুক্রবার সন্ধ্যায় বাড়ির সামনে খেলছিল শিশুটি। তখন প্রতিবেশী নায়েমা খাতুন তাকে কোলে তুলে আদর করতে থাকে। এর কিছুক্ষণ পর জানা যায় শিশুটি নিখোঁজ। তাঁর সঙ্গেই যেহেতু শিশুটিকে শেষবার দেখা গিয়েছিল তাই তাঁকে চেপে ধরেন শিশুটির আত্মীয়রা। স্থানীয়দের চাপের মুখে শিশুটিকে খুনের কথা স্বীকার করে নায়েমা খাতুন জানায়, ধারের টাকা শোধ করতে শিশুটির কানের দুল ও গলার হার ছিনতাই করে তাকে খুন করে গঙ্গায় ফেলে দিয়েছে সে।

খবর যায় সামসেরগঞ্জ থানায়। পুলিশকর্মীরা এসে অভিযুক্তকে গ্রেফতার করে। তার বাড়ি থেকে উদ্ধার হয় শিশুর কানের দুল ও গলার হার। শনিবার সকাল থেকে শিশুটির খোঁজে গঙ্গায় তল্লাশি শুরু করেছে সিভিল ডিফেন্স।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

২০২৪ চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের মাঝে ভাগ্য ঘুরবে ৩ রাশির! লাভ সিংহ সহ বহু রাশির সন্দেশখালি কাণ্ডের তদন্তে সিবিআই, শাহজাহানকে হস্তান্তর করতে নির্দেশ হাইকোর্টের ভাবিনি ফিরতে পারব- ১০০তম টেস্টের আগে গোড়ালির চোটের আতঙ্ক নিয়ে দাবি বেয়ারস্টোর 'দিদি নম্বর ওয়ান নই, আমি বিশ্বের দিদি,' মোদীর স্টাইলে এবার গ্যারান্টি দিলেন মমতা নাম না করে অভিষেককে দুষ্কৃতী বললেন অভিজিৎ,লাখ-লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়লেন যুবভারতীতেই হবে কলকাতা ডার্বি, ১ ঘণ্টা পিছিয়ে গেল মোহন-ইস্টের লড়াই 'ওঁরা যৌনপল্লী খুলে বসে আছেন, ওদের চক্করে পড়বেন না', কপিলকে সাবধান করলেন সুনীল CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! না রেগে গোল হজম করলেন রোনাল্ডো ভারতকে সেনা সরাতে বলে চিনের থেকে ফ্রি মিলিটারি সহযোগিতা নিচ্ছে মলদ্বীপ! বিশ্বম্ভরী স্তুতির সঙ্গে নৃত্য পরিবেশন, অনন্ত-রাধিকা মঙ্গলকামনায় নাচলেন নীতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.