বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুরভোটকে পাখির চোখ করেই এগোচ্ছি, কান্দিতে জানালেন নয়া TMC জেলা সভাপতি
বহরমপুর–মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার সভাপতি সায়নী সিংহ রায়
বহরমপুর–মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার সভাপতি সায়নী সিংহ রায়

পুরভোটকে পাখির চোখ করেই এগোচ্ছি, কান্দিতে জানালেন নয়া TMC জেলা সভাপতি

ভোটে যাতে বুথস্তরে ও ওয়ার্ড ভিত্তিক সংগঠনকে মজবুত করা যায়, এদিন সেই বার্তাই দিলেন নতুন জেলা সভাপতি।

‌গত বিধানসভা ভোটে মুর্শিদাবাদে অভাবনীয় ফল হয়েছে তৃণমূল কংগ্রেসের। সেই ফলাফলকে ধরে রাখতেই সংগঠনকে আরও মজবুত করার পথে এগোল ঘাসফুল শিবির। বুধবার কান্দিতে তৃণমূলের বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার বর্ধিত সভার আয়োজন করা হয়েছিল। পুরসভাকে পাখির চোখ করে বুথভিত্তিক সংগঠনকে আরও মজবুত করে তোলারই ডাক দিলেন বহরমপুর–মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার সভাপতি সায়নী সিং রায়।

কান্দিতে একটি বেসরকারি প্রেক্ষাগৃহে জেলার নবনিযুক্ত পদাধিকারীদের নিয়ে একটি সংবর্ধনা সভার আয়োজন করা হয়। কান্দির বিধায়ক অপূর্ব সরকারের উদ্যোগে এই সভার আয়োজন করা হয়। এই সভায় তৃণমূলকে কীভাবে বুথ স্তরে এবং ব্লক স্তরে আরও মজবুত করা যায়, সে বিষয়ে আলোচনা হয়। মুর্শিদাবাদ–বহরমপুর সাংগঠনিক জেলা সভাপতি সায়নী সিং রায়কে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান কান্দির বিধায়ক অপূর্ব সরকার। কয়েক মাসের মধ্যে সারা রাজ্যে বিভিন্ন জায়গায় পুরসভা ভোট রয়েছে। সেই ভোটে যাতে বুথস্তরে ও ওয়ার্ড ভিত্তিক সংগঠনকে মজবুত করা যায়, সেই বার্তাই দিলেন নতুন জেলা সভাপতি।

নতুন জেলা সভাপতি সায়নী সিং রায় জানিয়েছেন, ‘‌বুথ আমাদের মূল শক্তি। তাই বুথভিত্তিক সংগঠনকে যাতে চাঙ্গা করা যায়, আমরা সেই লক্ষ্যেই আলোচনা চালিয়েছি। আমরা বুথভিত্তিক কমিটিগুলিকে আমরা চেয়ে পাঠিয়েছি। পুজোর পর বুথস্তরে সম্মেলন শুরু হবে। বুথ স্তরে সম্মেলন করার পর ডিসেম্বর মাসে জেলা সম্মেলন হবে।’‌ একইসঙ্গে তিনি জানান, 'এলাকায় যে পুরসভাগুলি রয়েছে, সেখানকার বুথভিত্তিক সংগঠনকে আরও মজবুত করার চেষ্টা করব। পুরভোটকে পাখির চোখ করেই আমরা এগোচ্ছি।'

বন্ধ করুন