বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হাওড়ায় বন্ধ ঘরে উদ্ধার রাজমিস্ত্রীর থেঁতলানো দেহ
এখানেই উদ্ধার হয় বাবলু সিংয়ের দেহ।

হাওড়ায় বন্ধ ঘরে উদ্ধার রাজমিস্ত্রীর থেঁতলানো দেহ

  • এরপর পুলিশ এসে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। প্রাথমিক তদন্তে এটা হত্যার ঘটনা বলেই মনে করছেন পুলিশ আধিকারিকরা। কে বা কারা রাতের অন্ধকারে এসে তাকে খুন করলো তা জানার জন্য তদন্ত শুরু করেছে পুলিশ।

হাওড়ার বেলিলিয়াস রোডে বন্ধ ঘর থেকে উদ্ধার হল এক ব্যক্তির মাথা থেঁতলানো দেহ। মৃত বাবলু সিং পেশায় রাজমিস্ত্রি। এভাবে দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়।

এক স্থানীয় বাসিন্দা জানান, সকালে তিনি দেখেন বাবলু সিংয়ের ঘরের ভেতরে আলো পাখা চলছে। অথচ বাবলুবাবুর দেখা নেই। কাজেও যাননি তিনি। কিন্তু ঘরের প্রধান দরজা ছিল ভিতর থেকে বন্ধ। অপর একটি দরজা খুলে ঘরে ঢুকে তিনি দেখেন মেঝেয় ছড়িয়ে রক্ত। রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন বাবলু। সঙ্গে সঙ্গে তিনি হাওড়া থানায় খবর দেন।

এরপর পুলিশ এসে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। প্রাথমিক তদন্তে এটা হত্যার ঘটনা বলেই মনে করছেন পুলিশ আধিকারিকরা। কে বা কারা রাতের অন্ধকারে এসে তাকে খুন করলো তা জানার জন্য তদন্ত শুরু করেছে পুলিশ। মৃত বাবলুর বাড়িতেও খবর পাঠানো হয়েছে বলেই সূত্রের খবর। পাশাপাশি প্রতিবেশীদের থেকে জানার চেষ্টা করছে সম্প্রতি কেউ তাঁর বাড়িতে এসেছিল কিনা। কোথায় সে রাজমিস্ত্রির কাজ করতো তাও জানার চেষ্টা করছে আধিকারিকরা।

পুরানো কোনো শত্রুতা বা পারিবারিক শত্রুতা থেকেও এই ধরনের ঘটনা ঘটতে পারে বলে অনুমান করছেন আধিকারিকরা। সম্ভাব্য সমস্ত দিক খতিয়ে দেখা হবে তদন্তে বলেই জানা জাচ্ছে পুলিশ সূত্রে। মাথায় যে আঘাতের চিন্হ রয়েছে তা কি দিয়ে আঘাত করা হয়েছে তাও খুঁজে দেখবেন আধিকারিকরা বলেই হাওড়া থানা সূত্রে খবর।

 

বন্ধ করুন