বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বর্ধমান মেডিকেলের হস্টেলে জুনিয়র ডাক্তারের মৃত্যু, ঘনাচ্ছে রহস্য

বর্ধমান মেডিকেলের হস্টেলে জুনিয়র ডাক্তারের মৃত্যু, ঘনাচ্ছে রহস্য

বর্ধমান মেডিক্যালের হস্টেলের তিলতলা থেকে পড়ে জুনিয়র চিকিৎসকের রহস্যমৃত্যু

বর্ধমান মেডিকেল কলেজ এবং হাসপাতালের হস্টেলের তিনতলা থেকে পড়ে অস্বাভাবিক মৃত্যু হল এক জুনিয়র চিকিৎসকের। ঘটনাটি খুন নাকি আত্মহত্যা, তা নিয়ে রহস্যের দানা বেঁধেছে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালের বয়েজ হস্টেলে। মৃত ওই জুনিয়র চিকিৎসকের বাবার অভিযোগ, তাঁর ছেলেকে খুন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিশ। ঘটনাটি আত্মহত্যা না খুন, তা খতিয়ে দেখছে পুলিশ। 

মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে বর্ধমান মেডিকেল কলেজের বয়েজ হস্টেলে। ঘটনার সময় রাত ২ টো ১৫ মিনিট নাগাদ আচমকা হস্টেলের তিনতলা থেকে ভারী কিছু নিচে পড়ার আওয়াজ শুনতে পান হস্টেলের আবাসিকরা। যে যাঁর ঘর থেকে বেরিয়ে এসে দেখেন, হস্টেলের নিচের উপুড় হয়ে পড়ে আছেন কেউ। কাছে গিয়ে ওই জুনিয়র চিকিৎসককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তাঁরা। তৎক্ষণাৎ তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো সম্ভব হয়নি। ঘণ্টা দুয়েক চিকিৎসা চলার পর মৃত্যু হয় তাঁর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই জুনিয়র চিকিৎসকের নাম মোবারক হোসেন। পূর্ব বর্ধমানের নন্দনঘাটের বাসিন্দা ছিলেন ওই যুবক। বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালের পড়াশোনা করছিলেন মোবারক। ইন্টার্নশিপ শেষ করার পর আগামী ১৬ অগস্ট থেকে হাসপাতালেরই সার্জারি বিভাগে হাউস স্টাফ হিসেবে যোগ দেওয়ার কথা ছিল তাঁর।

অন্যদিকে, ছেলের দুর্ঘটনার বিষয়ে জানতে পেরে তড়িঘড়ি হাসপাতালে ছুটে আসেন ওই জুনিয়র চিকিৎসকের বাবা। তিনি পৌঁছে জানতে পারেন তাঁর ছেলের মৃত্যু হয়েছে। তাঁর অভিযোগ, ছেলেকে খুন করা হয়েছে। তবে কী কারণে তাঁকে খুন করা হল, এই খুনের পিছনে কারা জড়িত তা কিছুই বলতে পারেননি তিনি। তবে মৃত ওই জুনিয়র চিকিৎসকের বাবা জানিয়েছেন, তাঁর ছেলে সম্প্রতি কোনও তরুণীর সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় ছবি দেখে তা জানতে পারেন তিনি। যদিও এ বিষয়ে তাঁর ছেলের সঙ্গে কোনও কথা হয়নি বলেই দাবি তাঁর। এই ঘটনার পর তদন্তে নেমেছে বর্ধমান থানার পুলিশ। ওই জুনিয়র চিকিৎসকের মৃত্যুর পিছনে প্রণয়ঘটিত কোনও কারণ জড়িয়ে রয়েছে কিনা, তা তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

নিউটাউনে তৃতীয় ক্যাম্পাস গড়বে JU, আর্থিক সাহায্য চেয়ে রাজ্যকে চিঠি 'ভোট যাদের দিতে দেওয়া হয়নি', তাদের নাম নথিভুক্ত করতে ওয়েবসাইট চালু শুভেন্দুর সুপ্রিম কোর্টে ফের SSC মামলার শুনানি, কী হবে ২৬ হাজার চাকরির ভবিষ্যৎ? ‘ভাড়া করা পোশাক-গয়না পরে…’! আম্বানি বিয়েতে টলিউডের তারকারা, কটাক্ষ শ্রীলেখার সিপিএমের থেকেও খারাপ অবস্থা হবে…, উলটো রথে কাকে এই অভিশাপ দিলেন সুকান্ত? পঞ্চায়েত সমিতির নিয়ন্ত্রণ নিয়ে TMC-র ২ গোষ্ঠীর সংঘর্ষ, মাথা ফাটল মহিলা সভাপতির বাংলা থেকে নেপাল হয়ে ট্রেন যাবে বিহারে, শিলিগুড়ি করিডর এড়াতে রেললাইনের প্ল্যান শহরে চলে এলেন তালাল,ভোররাতে স্বাগত জানাল লাল-হলুদ, জিকসনও কি ইস্টবেঙ্গলের পথে? মিমি এত ভালো গান গাইতে পারে! মঞ্চে বোঝে না সে বোঝে না গেয়ে উঠলেন নায়িকা, দেখুন সপ্তম বেতন কমিশন চালু হচ্ছে রাজ্যে, আজই ঘোষণা, কতটা বেতন বাড়ছে সরকারি কর্মীদের?

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.