বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দশ বছর আগে খুন হয়েছিলেন স্বামী, কুলতলি রহস্যমৃত্যু প্রৌঢ়ার

দশ বছর আগে খুন হয়েছিলেন স্বামী, কুলতলি রহস্যমৃত্যু প্রৌঢ়ার

স্বামী খুনের ১০ বছর পর রহস্যমৃত্যু স্ত্রীর, তোলপাড় কুলতলি:  ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম সুচিত্রা অধিকারী(‌৫৭)‌। মৃতার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। যা থেকে পুলিশের অনুমান, ওই মহিলাকে খুন করা হয়ে থাকতে পারে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে, তবেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে মত পুলিশের।

স্বামী খুন হয়েছিলেন ‌দশ বছর আগে। এবার রহস্যজনক ভাবে মৃত্যু হল প্রৌঢ়ার। মঙ্গলবার সকালে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলতলির শহজাহান গ্রামের অধিকারী পাড়ায়। এদিন ওই মহিলার বাড়িতেই তাঁর দেহ দেখতে পান প্রতিবেশীরা। খবর দেওয়া হলে, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁর দেহ উদ্ধার করে। তারপর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ঘটনার তদন্তে নেমেছে কুলতলি থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মহিলার মৃত্যুর কারণ জানা যাবে। একাকি মহিলার রহস্যজনক মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম সুচিত্রা অধিকারী(‌৫৭)‌। মৃতার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। যা থেকে পুলিশের অনুমান, ওই মহিলাকে খুন করা হয়ে থাকতে পারে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে, তবেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে মত পুলিশের।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতার স্বামী মধুসূন অধিকারী ২০১১ সালে খুন হন। তিনি তৃণমূলের কর্মী ছিলেন। মহিলার দু’‌টি ছেলে রয়েছে। কিন্তু তাঁরা কর্মসূত্রে পরিবার নিয়ে অন্যত্র থাকেন। এদিন সকালে প্রতিবেশীরা গলায় কাপড় জড়ানো অবস্থায় ওই মহিলার মৃতদেহ দেখতে পান। খবর দেওয়া হয় কুলতলি থানায়। এই রহস্যজনক মৃত্যুর পিছনে পারিবারিক কোনও কারণ রয়েছে, নাকি পুরনো কোনও শত্রুতার জের তা তদন্ত করে দেখছে পুলিশ।

প্রতিবেশীদেরও সন্দেহ সুচিত্রাদেবীকে খুন করা হয়ে থাকতে পারে। প্রতিবেশীরা জানিয়েছেন, সোমবার রাতে খাওয়া দাওয়া করে ঘুমাতে গিয়েছিলেন সুচিত্রাদেবী। তার আগে কয়েকজন প্রতিবেশীর সঙ্গে তাঁর দেখাও হয়। কিন্তু মঙ্গলবার সকালেই ঘরের মেঝেতে মৃত অবস্থায় তাঁর দেহ পড়ে থাকতে দেখেন পড়শিরা। তবে এই খুনের কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

বরযাত্রীতে রণবীর-অর্জুনের যুগলবন্দি! নাচে কে কাকে টেক্কা দিলেন? ওম বিড়লার মেয়েকে নিয়ে ভুয়ো পোস্ট করায় ধ্রুব রাঠির বিরুদ্ধে মামলা পুলিশের Zimbabwe বনাম India ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চারজনের ৫০, অজিদের বিরুদ্ধে ঝড় তুলে ভারতকে লেজেন্ডস লিগের ফাইনালে তুললেন কারা? ভোটে লেগেছে ঝটকা, বিলগ্নীকরণের পরিকল্পনা কি আপাতত বোতলবন্দি করবে বিজেপি? রবিবার দিনটা স্পেনের জন্য ভালো যাবে:- উইম্বলডন-ইউরোর ফাইনাল নিয়ে মজা আলকারাজের হাজিরা নিয়ে কড়াকড়ির মাঝে এই রাজ্যের সরকারি কর্মীদের জন্যে বাড়তি ছুটির ঘোষণা ‘মসজিদের মাইক না খুললে লাশ গুনতে হবে…’সনাতনী লেখা হুমকি চিঠি বনশালির আগেই ক্যাটরিনার প্রাক্তন আর বর্তমানকে মেলালেন আম্বানি, নায়িকা কোথায়? বরের হাত ধরে শাড়ি পরেই অনন্ত-রাধিকার বিয়েতে এলেন ক্যাটরিনা!

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.