বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নবান্ন অনুষ্ঠানের খাবার খেয়ে অসুস্থ একই পরিবারের ৮ জন

নবান্ন অনুষ্ঠানের খাবার খেয়ে অসুস্থ একই পরিবারের ৮ জন

হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থরা।

ভাতার ব্লক আধিকারিক জানিয়েছেন, অসুস্থ ব্যক্তিদের দ্রুত চিকিৎসা শুরু হয়েছে। গ্রামের পরিস্থিতি খতিয়ে দেখছেন চিকিৎসকরা। তবে কোন খাবার থেকে এই বিষক্রিয়া হয়েছে তা এখনো জানা যায়নি।

সারা রাজ্য জুড়ে চলছে নবান্ন অনুষ্ঠান। পূর্ব বর্ধমান জেলার ভাতার ব্লকেও বিভিন্ন গ্রামে এই অনুষ্ঠান চলছে মহা ধুমধামে। রবিবার ভাতারের মুরারিপুরে নবান্ন অনুষ্ঠান ছিল। নবান্ন অনুষ্ঠানের খাবার খেয়ে একই পরিবারের ৮ জন অসুস্থ হয়ে পড়েন সেখানে। তাঁদের ব্লক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে তিন জনের অবস্থার অবনতি ঘটলে তাঁদের পাঠানো হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।

অসুস্থ ব্যক্তিদের নাম লোকনাথ ঘোষ, অশেষ ঘোষ, বিজলী ঘোষ, টিনা ঘোষ, রাজলক্ষ্মী ঘোষ, অপর্ণা ঘোষ, অন্নপূর্ণা ঘোষ ও বংশীধর ঘোষ। এর মধ্যে লোকনাথ ঘোষ এ বছর উচ্চমাধ্যমিক পরীক্ষার ছাত্র। মালডাঙ্গা হাই স্কুলে তার টেস্ট চলছে।

ভাতার ব্লক আধিকারিক জানিয়েছেন, অসুস্থ ব্যক্তিদের দ্রুত চিকিৎসা শুরু হয়েছে। গ্রামের পরিস্থিতি খতিয়ে দেখছেন চিকিৎসকরা। তবে কোন খাবার থেকে এই বিষক্রিয়া হয়েছে তা এখনো জানা যায়নি। এই ঘটনায় মুরারিপুর গ্রামে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.