বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দত্তক নেওয়া নাবালককে নির্যাতনের অভিযোগ ২ বোনের বিরুদ্ধে, উদ্ধার করল চাইল্ড লাইন
শিশুটিকে উদ্ধার করে নিয়ে যাচ্ছেন চাইল লাইনের সদস্যরা। 
শিশুটিকে উদ্ধার করে নিয়ে যাচ্ছেন চাইল লাইনের সদস্যরা। 

দত্তক নেওয়া নাবালককে নির্যাতনের অভিযোগ ২ বোনের বিরুদ্ধে, উদ্ধার করল চাইল্ড লাইন

  • স্থানীয়দের অভিযোগ দীর্ঘদিন ধরে ওই শিশুটির উপর শারীরিক এবং মানসিক নির্যাতন চালাত ওই দুই মহিলা।

দত্তক নেওয়া নাবালককে দীর্ঘদিন ধরে শারীরিক এবং মানসিক নির্যাতন করার অভিযোগ ২ বোনের বিরুদ্ধে। অভিযোগ, স্থানীয়রা প্রতিবাদ করলেই অকথ্য গালিগালাজ করতেন তাঁরা। খবর পেয়ে অবশেষে জেলা চাইল্ড লাইনের প্রতিনিধিদল পুলিশের সাহায্যে ওই নাবালককে উদ্ধার করে নিয়ে যায়। নদীয়ার শান্তিপুর থানার নৃসিংহপুর বাবলাবন এলাকার ঘটনা।

জানা গিয়েছে, শান্তিপুর থানার বাবলাবন এলাকার বাসিন্দা রুমা মজুমদার এবং কল্পনা মজুমদার নামে দুই বোন এক নাবালককে দত্তক নেয়। স্থানীয়দের অভিযোগ দীর্ঘদিন ধরে ওই শিশুটির উপর শারীরিক এবং মানসিক নির্যাতন চালাত ওই দুই মহিলা। অস্বাস্থ্যকর পরিবেশ এর মধ্যেই তাঁকে রাখা হতো। প্রতিবাদ করলেই প্রতিবেশীদের অকথ্য ভাষায় গালিগালাজ করতো ওই দুই মহিলা। দু’দিন আগে বৃষ্টির মধ্যেই সারারাত তাকে বাড়ির বাইরে দাঁড় করিয়ে রাখে বলে অভিযোগ। এর পর জেলা চাইল্ড লাইনে যোগাযোগ করেন স্থানীয়রা। 

শনিব চাইল্ড লাইনের প্রতিনিধিদল শান্তিপুর থানার সাহায্যে ওই নাবালককে উদ্ধার করে নিয়ে যায়। বর্তমানে ওই নাবালককে চাইল্ড লাইনের তত্ত্বাবধানে একটি হোমে রাখা হয়েছে। শিশুটিকে ওই ২ বোন কোথা থেকে কী ভাবে দত্তক নিয়েছিলেন তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ ও চাইল্ড লাইনের প্রতিনিধিরা।

 

বন্ধ করুন