বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ধর্ষণ করে খুন তরুণীকে!‌ বালির স্তূপের নীচ থেকে উদ্ধার, উলুবেড়িয়ায় চাঞ্চল্য
বিবস্ত্র তরুণীর দেহ উদ্ধার, চাঞ্চল্য : ছবিটি প্রতীকী (HT_PRINT)
বিবস্ত্র তরুণীর দেহ উদ্ধার, চাঞ্চল্য : ছবিটি প্রতীকী (HT_PRINT)

ধর্ষণ করে খুন তরুণীকে!‌ বালির স্তূপের নীচ থেকে উদ্ধার, উলুবেড়িয়ায় চাঞ্চল্য

  • তরুণীর বিবস্ত্র দেহ উদ্ধার হতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ল উলুবেড়িয়ায়।

মন্তেশ্বরের পর উলুবেড়িয়া। উদ্ধার করা হয়েছে বিবস্ত্র তরুণীর দেহ। ধর্ষণ করে খুন করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। বালির স্তূপে চাপা দিয়ে রাখা হয়েছিল তরুণীর দেহ। তরুণীর বিবস্ত্র দেহ উদ্ধার হতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ল উলুবেড়িয়ায়। মঙ্গলবার কালীনগর ফারুক সাহেবের মোড়ে তাঁর দেহ উদ্ধার হয়েছে। ঘটনাস্থলে পৌঁছয় উলুবেড়িয়া থানার পুলিশ। বালির স্তূপ সরিয়ে মৃতদেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তে।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার প্রাতঃভ্রমণে বেরিয়ে বালির স্তূপের নিচে কেউ চাপা পড়ে আছে বলে মনে হয় এক প্রাতঃভ্রমণকারী। তখন তা নিশ্চিত হতে তিনি অন্যান্যদের জানান। তখন সবাই বালি সরিয়ে দেখতে পান এক তরুণীর নগ্ন দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। এই তরুণী রাস্তার পাশের একটি দোকানে গভীর রাত পর্যন্ত শুয়েছিলেন বলে জানা যাচ্ছে।

পুলিশ সূত্রে খবর, তরুণী সম্ভবত এই এলাকার বাসিন্দা নন। কেউ বা কারা তাঁকে এখানে নিয়ে এসে ধর্ষণ করে খুন করেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। তরুণী দেহে কোন কাপড় ছিল না। বালির স্তূপ দিয়ে চাপা দেওয়া ছিল তরুণীর দেহ। তদন্তে নেমেছে পুলিশ।

যদিও এলাকার কয়েকজনের মতে, ওই তরুণী মানসিক ভারসাম্যহীন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। তরুণীর মানসিক ভারসাম্যহীন ছিলেন বলেই এই সুযোগ নিয়েছে অপরাধীরা। শারীরিক নির্যাতনের পর খুন করেছে। প্রমাণ লোপাটের জন্য বালির স্তূপের নিচে চাপা দেওয়া হয়েছিল বলে স্থানীয়দের অনুমান। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

বন্ধ করুন