বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রাক্তন ‘প্রেমিকের’ ব্ল্যাকমেলের জেরে কি আত্মঘাতী হাওড়ার ক্যারাটে খেলোয়াড়?
পামেলা অধিকারী। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
পামেলা অধিকারী। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

প্রাক্তন ‘প্রেমিকের’ ব্ল্যাকমেলের জেরে কি আত্মঘাতী হাওড়ার ক্যারাটে খেলোয়াড়?

  • জাতীয় স্তরের ক্যারাটে খেলোয়াড় ছিলেন ১৪ বছরের পামেলা।

আত্মহত্যা করলেন জাতীয় স্তরের ক্যারাটে খেলোয়াড় পামেলা অধিকারী (১৪)। পরিবারের অভিযোগ, পামেলাকে ব্ল্যাকমেল করত এক যুবক। ওই যুবকের সঙ্গে ফেসবুকের মাধ্যমে আলাপ হয়েছিল বলে দাবি পামেলার পরিবারের। ঘটনাটি হাওড়ার বালির।

রবিবার রাতে বালির দেশবন্ধু ক্লাব এলাকার বাড়ি থেকে পামেলার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। যিনি জাতীয় স্তরের ক্যারাটে খেলোয়াড় ছিলেন। সেজন্য ভিনরাজ্যেও গিয়েছেন। পামেলার দিদি প্রিয়াঙ্কার দাবি, দু'বছর ধরে সানি খান নামে এক যুবকের সঙ্গে তরুণীর সম্পর্ক ছিল। সেইসময় সানি পামেলার ব্যক্তিগত মুহূর্তের ছবি তুলেছিল বলে অভিযোগ প্রিয়াঙ্কার। তিনি দাবি করেন, তারইমধ্যে অপর এক যুবতীর সঙ্গে বিয়ে করে নেয় সানি। কিন্তু সেই ব্যক্তিগত মুহূর্তের ছবি দেখিয়ে পামেলাকে ব্ল্যাকমেল করত।

প্রতিভাবান মেয়ে আত্মঘাতী হওয়ায় হতবাক হয়ে গিয়েছে পামেলার বাবা মলয়। তিনি জানান, পামেলাকে যে ব্ল্যাকমেল করা হত, তা বাড়ির লোকজন বুঝতে পারেনি। ফোন নিয়ে গেম খেলত। শুটিং করত। খেলাধুলো নিয়ে ব্যস্ত থাকত। ‘জব্বলপুরে জাতীয় ক্যারাটে প্রতিযোগিতা  খেলে এসেছিল। সেরকম একটা বুদ্ধিমান মেয়ে যে এরকম করতে পারে, (ভাবতেই পারিনি)। বয়স কম বলে হয়তো কী (ব্ল্যাকমেল) করেছে..। খুব মিশুকে এবং সাদাসিধে মেয়ে ছিল।’ মেয়ের মৃত্যুতে কার্যত বাকরুদ্ধ হয়ে গিয়েছেন পামেলার মা। কাঁদতে কাঁদতে কোনওক্রমে তিনি বলেন, ‘আপনি কিছু বিচার করুন, আমি থানা, সিআইডি - সব জায়গায় যাব।’

তারইমধ্যে পামেলার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বালি থানার পুলিশ। সূত্রের খবর, সানির বিষয়ে তথ্য জানার চেষ্টা করা হচ্ছে। পামেলার পরিচিত লোকজন এবং বন্ধুদের সঙ্গেও কথা বলা হবে বলে সূত্রের খবর।

বন্ধ করুন