বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে সেতু থেকে নদীতে ফেলে খুন, গ্রেফতার স্ত্রী

প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে সেতু থেকে নদীতে ফেলে খুন, গ্রেফতার স্ত্রী

প্রতীকী ছবি

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে চলে গিয়েছিলেন স্বামী। গভীর রাতে তাঁকে নদীতে ফেলে দেন স্ত্রী ও তাঁর প্রেমিক। 

পরকীয়ার জেরে প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে সেতু থেকে ফেলে স্বামীকে হত্যার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। ঘটনা জলপাইগুড়ি জেলার নকশালবাড়ি থানা এলাকার। নিহতের নাম সাগর নাগাসিয়া (৩০)। বৃহস্পতিবার স্থানীয় চ্যাংদো নদী থেকে তাঁর দেহ উদ্ধার করে পুলিশ। শুক্রবার নিহতের স্ত্রীকে জেরায় উঠে আসে চাঞ্চল্যকর সব তথ্য।

পুলিশ সূত্রে জানা গিয়েছে নকশালবাড়ির কদমা এলাকার বাসিন্দা সাগরের সঙ্গে ৮ বছর আগে বিয়ে হয়েছিল জয়ন্তী নামে এক তরুণীর। দম্পতির ৫ বছরের একটি সন্তান রয়েছে। বুধবার রাতে হঠাৎ নিখোঁজ হয়ে যান সাগর। পরদিন স্থানীয় চ্যাংদো নদীতে তাঁর অর্ধনগ্ন দেহ উদ্ধার হয়।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে জয়ন্তীর সঙ্গে ২ বছর ধরে বিষ্ণু মাহাতো নামে এক যুবকের পরকীয়া সম্পর্ক রয়েছে। সেই সম্পর্ক জেনে ফেলায় সাগরের সঙ্গে দাম্পত্য কলহ চলছিল জয়ন্তীর। বুধবার রাতেও দুজনের মধ্যে ব্যাপক ঝগড়া হয়। এর পর বাড়ি ছেড়ে বেরিয়ে যান সাগর। সারা রাত তিনি আর বাড়ি ফেরেননি। পরদিন নদীতে তাঁর দেহ উদ্ধার হয়।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, বুধবার রাতে স্থানীয় একটি সেতু থেকে বৃষ্টির জলে ফুঁসতে থাকা চ্যাংদো নদীতে ফেলে দেন জয়ন্তী ও তাঁর প্রেমিক বিষ্ণু। এর পর জলে ডুবে মৃত্যু হয় সাগরের।

এই ঘটনায় জয়ন্তী ও বিষ্ণুকে গ্রেফতার করেছে নকশালবাড়ি থানার পুলিশ। ধৃতরা অপরাধ স্বীকার করেছে বলে দাবি করেছেন তদন্তকারীরা। এই ঘটনায় আর কেউ যুক্ত কি না তা জানতে ধৃতদের হেফাজতে নিয়ে জেরা করছেন তাঁরা।

 

বাংলার মুখ খবর

Latest News

IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ ২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির ভুঁড়ি থেকে সিক্স প্যাক! ছবি পোস্ট করে জীবনের কঠিন সময়টাকে মনে করলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.