বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > কোন্নগর থেকে নিখোঁজ NEET পরীক্ষার্থী, গঙ্গার পাড়ে মিলল সাইকেল
ফাইল ছবি
ফাইল ছবি

কোন্নগর থেকে নিখোঁজ NEET পরীক্ষার্থী, গঙ্গার পাড়ে মিলল সাইকেল

  • শুরু হয় খোঁজাখুঁজি। কিন্তু কোথাও খোঁজ মেলেনি তাঁর। সাইবার কাফের মালিক জানান, রাত ৮টাতেই অ্যাডমিট কার্ড প্রিন্ট করে নিয়ে চলে গিয়েছে।

NEET –এর ৭২ ঘণ্টা আগে উধাও এক পরীক্ষার্থী। মঙ্গলবার বিকেল থেকে খোঁজ মিলছে না তাঁর। নিখোঁজ ছাত্রের নাম অভীক মণ্ডল। পরিবারের তরফে উত্তরপাড়া থানায় দায়ের করা হয়েছে নিখোঁজ ডায়েরি।

নিখোঁজ ছাত্রের বাড়ি কোন্নগরের চটকল এলাকার বাসিন্দা অভীকে এবছর উচ্চ মাধ্যমিকে ৯৪ শতাংশ নম্বর নিয়ে উত্তীর্ণ হয়েছে। মঙ্গলবার বিকেলে বাড়িতে চা খেয়ে ‘সাইবার কাফে থেকে অ্যাডমিট কার্ড প্রিন্ট করে আনছি’ বলে সাইকেল নিয়ে বাড়ি থেকে বেরোয় সে। তার পর রাত গভীর হলেও ফেরেনি ছাত্রটি। 

এর পর শুরু হয় খোঁজাখুঁজি। কিন্তু কোথাও খোঁজ মেলেনি তাঁর। সাইবার কাফের মালিক জানান, রাত ৮টাতেই অ্যাডমিট কার্ড প্রিন্ট করে নিয়ে চলে গিয়েছে। গভীর রাতে গঙ্গার পাড় থেকে মেলে অভীকের সাইকেলটি। 

পরিবারের তরফে জানানো হয়েছে, অভীক মোবাইল ফোন নিয়ে বেরোয়নি। বাড়িতে তাঁর মোবাইল ফোন থেকে জানা যায় বাড়ি থেকে বেরনোর আগে নিজের ফেসবুক অ্যাকাউন্ট ডিঅ্যাকটিভেট করে দেয় সে। মুছে দেয় সমস্ত হোয়াটসঅ্যাপ মেসেজ। 

ছেলে নিখোঁজ হওয়ার পর থেকে নাওয়াখাওয়া ছেড়েছেন মা ঝর্নাদেবী। পুলিশ নিখোঁজ যুবকের খোঁজ চলছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

 

বন্ধ করুন