বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লিলুয়ায় যুবক খুনে অভিযুক্ত স্ত্রী ও তাঁর প্রেমিক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

লিলুয়ায় যুবক খুনে অভিযুক্ত স্ত্রী ও তাঁর প্রেমিক

  • শনিবার বিকেলে ঘরের মধ্যে সঞ্জয়কে রক্তাক্ত ও অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে যুবককে মাথা থেঁতলে খুনের অভিযোগ স্ত্রী ও তাঁর প্রেমিকের বিরুদ্ধে। ঘটনা হাওড়ার লিলুয়ার আনন্দনগরের নতুনপল্লি এলাকার। নিহত যুবকের নাম সঞ্জয় দাস। অভিযুক্ত স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, বছর কয়েক আগে লেদ কারখানার মালিক সঞ্জয়ের সঙ্গে বিয়ে হয় দম্পতির। তাদের একটি সন্তান রয়েছে। সম্প্রতি বিরজু নামে এলাকার এক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়ান মৌসুমি। এর পর দাম্পত্যকলহ ছিল নিত্যদিনের ঘটনা।

প্রতিবেশীরা জানিয়েছেন, সঞ্জয় – মৌসুমির কলহে এলাকায় কান পাতা দায় ছিল। ঝগড়া এমনকী হাতাহাতি করতেও দেখা গিয়েছে তাঁদের।

শনিবার বিকেলে ঘরের মধ্যে সঞ্জয়কে রক্তাক্ত ও অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। প্রত্যক্ষদর্শীরা জনিয়েছেন, তাঁর দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল।

প্রতিবেশীদের দাবি, মৌসুমি ও তাঁর প্রেমিক বিরজু মিলে সঞ্জয়কে খুন করেছে। খবর পেয়ে দেহ উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। আটক করা হয়েছে মৌসুমিকে। তবে ধৃতের দাবি, খুন করেনি সে। তবে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছেন তাঁর স্বামী।

 

বন্ধ করুন