বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নর্দমায় নোংরা জল ফেলা নিয়ে বচসা, ধারালো অস্ত্রে যুবকের হাত কাটলেন প্রতিবেশী
নর্দমায় নোংরা জল ফেলা নিয়ে বচসা, ধারাল অস্ত্রে যুবকের হাত কাটল প্রতিবেশী (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
নর্দমায় নোংরা জল ফেলা নিয়ে বচসা, ধারাল অস্ত্রে যুবকের হাত কাটল প্রতিবেশী (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

নর্দমায় নোংরা জল ফেলা নিয়ে বচসা, ধারালো অস্ত্রে যুবকের হাত কাটলেন প্রতিবেশী

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মালদহের ২৩ নম্বর ওয়ার্ডের জগন্নাথ কলোনি এলাকায়। ঘটনায় ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেছে আক্রান্তের পরিবার।

ঘরের সামনের নর্দমায় নোংরা জল ফেলা নিয়ে বচসা। কিছুক্ষণের মধ্যেই তা গড়ায় হাতাহাতিতে। শেষে ধারালো অস্ত্রে প্রতিবেশী যুবকের ডান হাতের কব্জিই কেটে দিল অপর প্রতিবেশী! ‌মারধর করা হল বাড়ির অন্যান্য সদস্যদের। আহত হয়েছেন ৩ জন। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মালদহে। রক্তাক্ত অবস্থায় আহত যুবককে উদ্ধার করে মালদহ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়েছে। 

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মালদহের ২৩ নম্বর ওয়ার্ডের জগন্নাথ কলোনি এলাকায়। ঘটনায় ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেছে আক্রান্তের পরিবার। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহত যুবকের নাম বিবেক মণ্ডল (‌১৯)‌। একইসঙ্গে আহত হয়েছে তাঁর দাদা গুপি ও মা আল্পনা মণ্ডলও।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  সকালে জগন্নাথ কলোনীতে অভিযুক্ত প্রতিবেশী গৌতম হালদারের বাড়ির সামনের নর্দমায় নোংরা জল ফেলা নিয়ে ঘটনার সূত্রপাত। অভিযুক্ত গৌতমের ঘরের সামনের ড্রেনে নেংরা জল ফেলেন মণ্ডল পরিবারের কোনও সদস্য। সেই নিয়ে গৌতমের সঙ্গে আক্রান্ত বিবেকের বচসা শুরু হয়। কিছুক্ষণের মধ্যে দু’‌জনের মধ্যে ধ্বস্তা ধ্বস্তি শুরু হয়ে যায়। অভিযোগ উঠে, তখনই ক্ষিপ্ত হয়ে গৌতম বাড়ি থেকে ধারালো অস্ত্র নিয়ে আসে। তারপর মণ্ডল পরিবারের উপর চড়াও হয়। এলোপাথাড়ি কোপায় বিবেককে। ধারলো অস্ত্রের কোপে তাঁর কব্জি থেকে ডান হাত কেটে যায়। ওই যুবককে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন তাঁর দাদা ও মা।

আহতদের চিৎকারে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে এলে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় গৌতম। তারপর আহতদের উদ্ধার করে হাসপাতালে ভরতি করানো হয়। ঘটনায় তদন্তে নেমেছে ইংরেজবাজার থানার পুলিশ। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে তাঁরা।

বন্ধ করুন