বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দিনের পর দিন ধর্ষণ, ‌অন্তঃসত্ত্বা নাবালিকা, নবদ্বীপে গ্রেফতার প্রতিবেশী দাদু
নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগ উঠল প্রতিবেশী দাদুর বিরুদ্ধে।

দিনের পর দিন ধর্ষণ, ‌অন্তঃসত্ত্বা নাবালিকা, নবদ্বীপে গ্রেফতার প্রতিবেশী দাদু

  • এই নাবালিকা অন্তঃসত্ত্বা হওয়ার পরেই গোটা ঘটনা জানতে পেরে নবদ্বীপের কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ওই অভিযুক্ত প্রতিবেশী অনিল দাদুকে। তাকে আদালতে হাজির করিয়ে পুলিশ হেফাজতে নেওয়া হবে বলে জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

দিনের পর দিন নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগ উঠল প্রতিবেশী দাদুর বিরুদ্ধে। এমনকী এই লাগাতার ধর্ষণের জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে নাবালিকা। তখনই জানাজানি হয়ে যায় প্রতিবেশী নাতনি লালসার শিকার হয়েছে দাদুর। কয়েক মাস ধরে লাগাতার ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে ওই নাবালিকা। নাবালিকার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে ওই নাবালিকা। এই ঘটনাটি ঘটেছে নদিয়ার নবদ্বীপে।

ঠিক কী ঘটেছে নবদ্বীপে?‌ স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত দাদুর নাম অনিল মণ্ডল (‌৬০)‌। ১৩ বছরের ওই নাবালিকা বৃদ্ধের বাড়ির পাশেই থাকে। মেয়েটির বাবা–মা ছোটবেলায় মারা যায়। তখন থেকেই এক নিকটাত্মীয়ের বাড়িতে থাকে নাবালিকা। সম্প্রতি ওই নাবালিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় পরিবার চিন্তা করতে শুরু করে। তবে চিকিৎসকদের কাছে নিয়ে যেতেই গোটা ঘটনা জানতে পারে পরিবার।

কিভাবে ঘটেছে এই ঘটনা? পুলিশকে দেওয়া নাবালিকার বয়ান অনুযায়ী,‌ বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে তাকে ডাকত ওই দাদু। তারপর প্রায়ই ধর্ষণ করেছে অনিল দাদু। এমনকী কাউকে বললে খুব খারাপ হবে বলেও হুমকি দিত দাদু। প্রায় রোজই ডেকে নিয়ে যাওয়া হতো। আর বাড়িতে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করা হতো।

পুলিশ সূত্রে খবর, এই নাবালিকা অন্তঃসত্ত্বা হওয়ার পরেই গোটা ঘটনা জানতে পেরে নবদ্বীপের কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ওই অভিযুক্ত প্রতিবেশী অনিল দাদুকে। তাকে আদালতে হাজির করিয়ে পুলিশ হেফাজতে নেওয়া হবে বলে জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

বন্ধ করুন