বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌বিয়ের ২ মাসের মধ্যেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী যুবতী, তদন্তে পুলিশ
 (প্রতীকী ছবি)
 (প্রতীকী ছবি)

‌বিয়ের ২ মাসের মধ্যেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী যুবতী, তদন্তে পুলিশ

এর পিছনে কী কারণ থাকতে পারে, সেটা এখনও স্পষ্ট নয়।

দু'মাস আগেই বিয়ে হয়েছিল রাজারহাটের বাসিন্দা এক পুত্রবধূর। বুধবার শ্বশুরবাড়ি থেকেই ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ওই মহিলার নিথর দেহ। গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পুলিশ ইতিমধ্যে ওই মহিলার স্বামীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। মহিলার আত্মহত্যার পিছনে তাঁর স্বামী দায়ী কিনা, তা তদন্ত করে দেখা হচ্ছে।

মহিলার পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় মমতা বাড়িতে একাই ছিলেন। তাঁর স্বামী বাড়িতে ছিলেন না। কাজে গিয়েছিলেন। মমতার শাশুড়ি তাঁর মেয়ের বাড়িতে গিয়েছিলেন। বাড়িতে একাই ছিলেন মমতা। মমতাকে প্রথম গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখেন তাঁর এক সম্পর্কে জা। তাঁর চিৎকারে প্রতিবেশীরা আশপাশ থেকে ছুটে আসে। দরজা ভেঙে গৃহবধূকে উদ্ধার করা হয়।

প্রতিবেশীরা জানান, ‘‌বিয়ের পর থেকে একটু আধটু অশান্তি হত। কিন্তু বড় কোনও ঘটনার কথা জানা নেই। পারিবারিক বিষয় হওয়ায় আমরা নাক গলাতাম না।’‌ তবে এই ধরনের ঘটনা যে ঘটতে পারে, তা ভেবে উঠতে পারছেন না আত্মীয় থেকে শুরু করে প্রতিবেশীরা। গোটা ঘটনায় ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন ওই পুত্রবধূ। তবে এর পিছনে কী কারণ থাকতে পারে, সেটা এখনও স্পষ্ট নয়। পুলিশ জানিয়েছে, মেয়েটির পরিবারের তরফে এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তবে মেয়েটির স্বামীকে জিজ্ঞাসাবাদ চলছে। তাঁর কাছ থেকে অনেক তথ্য পাওয়া যাবে বলেই মনে করা হচ্ছে।

বন্ধ করুন