বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এবার ধর্ষণের চেষ্টার মামলা দায়ের হল সুফিয়ানের বিরুদ্ধে
তৃণমূল নেতা শেখ সুফিয়ান

এবার ধর্ষণের চেষ্টার মামলা দায়ের হল সুফিয়ানের বিরুদ্ধে

  • এর আগে নন্দীগ্রামের বিজেপি নেতা দেবব্রত মাইতি খুনের ঘটনায় নাম জড়ায় শেখ সুফিয়ানের।

‌নতুন করে মামলা দায়ের হল নন্দীগ্রামের তৃণমূল নেতা শেখ সুফিয়ানের বিরুদ্ধে। এবারে তাঁর বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার মামলা দায়ের করা হল। এর আগে ভোট পরবর্তী হিংসা মামলায় নাম জড়িয়েছিল শেখ সুফিয়ানের। উল্লেখ্য, গত বিধানসভা ভোটে শেখ সুফিয়ানই ছিলেন নন্দীগ্রামের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের পোলিং এজেন্ট।

জানা যায়, গত বিধানসভা ভোটে ফল প্রকাশের পরদিন অর্থাৎ ৩ মে একটি বাড়িতে ঢুকে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ ওঠে শেখ সুফিয়ানের বিরুদ্ধে। সেই সময় নন্দীগ্রাম সহ পূর্ব মেদিনীপুরের একাধিক জায়গায় বাড়িঘর ভাঙচুর, মারধরের মতো অভিযোগ ওঠে শাসক দলের বিরুদ্ধে। ইতিমধ্যে ভোট পরবর্তী হিংসায় আরও চারটি মামলা করেছে সিবিআই। এরমধ্যে তিনটি খুনের মামলা ও একটি গণধর্ষণের মামলা রয়েছে। তবে নতুন এই চারটি মামলায় অবশ্য শেখ সুফিয়ানের নাম নেই।

এর আগে নন্দীগ্রামের বিজেপি নেতা দেবব্রত মাইতি খুনের ঘটনায় নাম জড়ায় শেখ সুফিয়ানের। তবে গত বুধবার সুপ্রিম কোর্ট শেখ সুফিয়ানের আগাম জামিন মঞ্জুর করে। সুফিয়ানের আবেদনের ভিত্তিতে জামিন মঞ্জুর করা হয়। এর আগে কলকাতা হাই কোর্টে সুফিয়ানের জামিন মঞ্জুর করা হয়নি। এরপরই শীর্ষ আদালতের দ্বারস্থ হয়েছিলেন নন্দীগ্রামের ওই তৃণমূল নেতা। এক মামলা থেকে জামিন পাওয়ার পর ফের আরও একটি মামলায় নাম জড়াল সুফিয়ানের।

বন্ধ করুন