বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গলায় স্টেথো, দুয়ারে ডাক্তারবাবু, রায়দিঘির নতুন বিধায়ক যেন অন্য 'কান্তি'
গ্রামে গিয়ে রোগী দেখছেন রায়দিঘির বিধায়ক। 
গ্রামে গিয়ে রোগী দেখছেন রায়দিঘির বিধায়ক। 

গলায় স্টেথো, দুয়ারে ডাক্তারবাবু, রায়দিঘির নতুন বিধায়ক যেন অন্য 'কান্তি'

  • এলাকায় কীভাবে সাধারণ মানুষকে সচেতন করা হচ্ছে, কীভাবে করোনার বিরুদ্ধে লড়াইয়ে সাধারণ মানুষের পাশে রয়েছে সরকার, সেকথা তুলে ধরেন তৃণমূল বিধায়ক।

বাম জমানায় রায়দিঘির আশা ভরসা মুখ বলতে যে নামটি সবার আগে উঠে আসত, তিনি হলেন তৎকালীন বাম বিধায়ক কান্তি গঙ্গোপাধ্যায়। বাসিন্দাদের দুয়ারে দুয়ারে গিয়ে তিনি খোঁজ নিতেন কে কেমন আছেন। তবে সেই বামেরা আজ আর ক্ষমতা নেই। এখন ঘাসফুলের জমানা। তবে এবার সেই কান্তি যুগের পর নতুন করে চিকিৎসক বিধায়ক অলোক জলদাতাকে কাছে পেলেন বাসিন্দারা। শুক্রবার রায়দিঘির বিধায়ক গলায় স্টেথোস্কোপ ঝুলিয়ে পৌঁছে গিয়েছিলেন সাধারণ মানুষের দোরগোড়ায়। বাসিন্দাদের বাড়িতে গিয়ে স্বাস্থ্য় পরীক্ষাও করেন তিনি। কে কেমন আছেন সেব্যাপারে জিজ্ঞাসা করেন। 

পাশাপাশি কোভিড বিধি মেনে চলার ব্যাপারে তিনি সাধারণ মানুষকে অনুরোধ করেন। সচেতনতা প্রসারের জন্য এলাকায় মাইকিং করা হয় । এলাকায় কীভাবে সাধারণ মানুষকে সচেতন করা হচ্ছে, কীভাবে করোনার বিরুদ্ধে লড়াইয়ে সাধারণ মানুষের পাশে রয়েছে সরকার, সেকথা তুলে ধরেন তৃণমূল বিধায়ক।  

 রায়দিঘির বিধায়ক অলোক জলদাতা জানিয়েছেন, কোভিডের জন্য বেড প্রস্তুত রাখা রয়েছে। সামান্যতম ঢিলেমি দেওয়া হয়নি। রায়দিঘিতে উদ্বেগজনক পরিস্থিতি কিছু নেই। টিকাকরণও যথেষ্টভাবে হচ্ছে। মা মাটি মানুষের সরকার যাবতীয় ব্যবস্থা করেছে। বাড়ি বাড়ি আমরা সচেতন করছি মানুষকে। বাসিন্দাদের মধ্যে মাস্ক বিলি করছি।

 

বন্ধ করুন