বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাতের নিউ টাউনে মত্ত অবস্থায় বেপরোয়া মোটর সাইকেল চালিয়ে প্রাণ গেল ২ জনের, আহত ১

রাতের নিউ টাউনে মত্ত অবস্থায় বেপরোয়া মোটর সাইকেল চালিয়ে প্রাণ গেল ২ জনের, আহত ১

প্রতীকী ছবি

পুলিশের তরফে জানানো হয়েছে, একটি রয়্যাল এনফিল্ড মোটরসাইকেলে সওয়ার ছিলেন ৩ জন মত্ত যুবক। বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন চালক। তার জেরেই নিয়ন্ত্রণ হারান তিনি।

রাতের নিউ টাউনে মত্ত অবস্থায় বেপরোয়া মোটরসাইকেল চালিয়ে প্রাণ গেল ২ জনের। গুরুতর আহত হয়েছেন ১ জন। বুধবার রাতে নিউ টাউনের ইকো পার্কের মিষ্টি হাবের সামনে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, মোটরসাইকেলের চালক ও আরোহী সবাই মত্ত অবস্থায় ছিল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে আকাঙ্খা থেকে নারকেল বাগানের দিকে যাওয়ার সময় মিষ্টি হাবের সামনে রাস্তার পাশের গার্ড ওয়ালে ধাক্কা মারে একটি মোটরসাইকেল। রাস্তায় ছিটকে পড়েন আরোহীরা। তাদের মধ্যে ২ জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ইকো পার্ক থানার পুলিশ। তারা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

পুলিশের তরফে জানানো হয়েছে, একটি রয়্যাল এনফিল্ড মোটরসাইকেলে সওয়ার ছিলেন ৩ জন মত্ত যুবক। বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন চালক। তার জেরেই নিয়ন্ত্রণ হারান তিনি।

গভীর রাতে নিউ টাউনে বারবার এই ধরণের দুর্ঘটনা ঘটায় পুলিশি নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। জনহীন ওই এলাকায় রাত ১০টার পর কোনও পুলিশি নিরাপত্তা থাকে না বলে অভিযোগ করছেন নিয়মিত ওই রাস্তা দিয়ে যাতায়াতকারীরা। তারা জানাচ্ছেন, ওই রাস্তায় স্পিড ক্যামেরা আছে বটে, কিন্তু রাতে কোনও পুলিশকর্মীর দেখা পাওয়া যায় না। শীতের রাতে কার্যত জনমানবহীন হয়ে পড়ে গোটা রাস্তাটি। সেই সুযোগে অনেকে বেপরোয়া গতিতে গাড়ি চালাতে থাকেন। অনেকে মত্ত অবস্থায় গাড়ি চালালেও দেখার কেউ থাকে না। যার ফলে একের পর এক দুর্ঘটনা ঘটে চলেছে ওই রাস্তায়। প্রাণ যাচ্ছে সাধারণ মানুষের।

 

বন্ধ করুন