বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সাইরাস মিস্ত্রির অকাল প্রয়াণ থেকে মালদায় ১.৩ কোটি টাকা - রবিবার দিনভর কী হল?
সাইরাস মিস্ত্রি। (ফাইল ছবি) (PTI)

সাইরাস মিস্ত্রির অকাল প্রয়াণ থেকে মালদায় ১.৩ কোটি টাকা - রবিবার দিনভর কী হল?

  • বাংলা এবং দেশের যাবতীয় খবরের লাইভ আপডেট পেতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।

চিটফান্ড কাণ্ডে বাংলার সাত জায়গায় হানা সিবিআই-এর। আজকে বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারীর বাড়িতে গিয়েছেন তদন্তকারীরা। এদিকে কাঁচারাপাড়া পৌরসভার চেয়ারম্যান কামাল অধিকারীর বাড়িতেও হানা দিয়েছে সিবিআই। তাছাড়া গ্রেফতার হওয়া হালিশহর পুরসভার পুরপ্রধান রাজু সাহানির বাড়িতেও ফের হানা দিয়েছে সিবিআই। বাংলা এবং দেশের যাবতীয় খবরের লাইভ আপডেট পেতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।

04 Sep 2022, 04:26:03 PM IST

দুর্ঘটনায় মৃত্যু টাটা সনসের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রির

দুর্ঘটনায় মৃত্যু টাটা সনসের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রির। – বিস্তারিত পড়ুন

04 Sep 2022, 03:10:49 PM IST

মালদা অভিযানে এখনও পর্যন্ত উদ্ধার ১.৩ কোটি

মালদায় মৎস্য ব্যবসায়ীর বাড়িতে সিআইডির অভিযানে এখনও পর্যন্ত ১.৩ কোটি টাকা উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। এদিকে কেন মাছ ব্যবসায়ীর বাড়িতে তল্লাশি চালানো হয়েছে, তা স্পষ্ট নয়। তবে অনুমান করা হচ্ছে কাশির সিরাপ পাচারের সঙ্গে যুক্ত সেই ব্যবসায়ী।

04 Sep 2022, 01:52:50 PM IST

মাছ ব্যবসায়ীর বাড়িতে টাকার পাহাড়

এবার টাকার পাহাড় মিলল মালদার মাছ ব্যবসায়ীর বাড়িতে। টাকা গুনতে সিআইডির তরফে মেশিন আনানো হয়েছে। জানা গিয়েছে, যাঁর বাড়িতে এই বিপুল পরিমাণ নগদ অর্থ মিলেছে, তাঁর নাম জয়প্রকাশ সাহা। তিনি গাজোলের ঘাকশোল এলাকার বাসিন্দা। 

04 Sep 2022, 01:21:51 PM IST

বিধায়কের বিলাসবহুল ফ্ল্যাটের খোঁজ পেল CBI

লেকটাউনে একটি আবাসনের অষ্টম তলায় বিলাসবহুল ফ্ল্যাট রয়েছে বীজপুর বিধায়ক সুবোধ অধিকারীর। ফ্ল্যাটে তল্লাশি চালাতে গিয়েছে সিবিআই। স্থানীয় থানার পুলিশকে সামনে রেখে ফ্ল্যাটের দরজা ভাঙা হতে পারে। 

04 Sep 2022, 12:11:01 PM IST

এনামুল ঘনিষ্ঠ জেনারুলকে গ্রেফতার CID-র

গরু পাচারকাণ্ডে এনামুল ঘনিষ্ঠ জেনারুল শেখকে গ্রেফতার করল সিআইডি। মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করা হয় জেনারুলকে। জেনারুলকে সাতদিনের সিআইডি হেফাজতের নির্দেশ দেন বিচারপতি সিজিএম অপর্ণা চৌধুরী।

04 Sep 2022, 11:37:50 AM IST

জম্মুতে গুলাম নবি আজাদ 

জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রেসত্যাগী নেতা গুলাম নবী আজাদ আজ জম্মুতে পৌঁছলেন। সেখানে সৈনিক কলোনিতে একটি জনসভা করতে চলেছেন তিনি।

04 Sep 2022, 11:35:56 AM IST

দিল্লিতে কংগ্রেস কর্মীদের আটকাল পুলিশ

মূল্যবৃদ্ধির বিরুদ্ধে দিল্লিতে মিছিল করছেন কংগ্রেস কর্মীরা। বিক্ষোভকারীদের অবশ্য দিল্লি পুলিশ আটকে দেয়। বিক্ষোভকারীরা বঙ্গভবন থেকে আকবর রোডে কংগ্রেস সদর দফতরের দিকে যাচ্ছিলেন।

04 Sep 2022, 11:33:52 AM IST

নজরে কেষ্টর জামাইবাবু

গরু পাচার মামলার তদন্তে নেমে অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ একাধিক ব্যক্তির আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তির নথি মিলেছে। তদন্ত করতে গিয়েই এবার সামনে এসেছে কমলকান্তি ঘোষের নাম। কমলকান্তি বিশ্বভারতীর অবসরপ্রাপ্ত কর্মী তথা অনুব্রতর জামাইবাবু। সিবিআই সূত্রে খবর, কমলকান্তির ১৮টি সম্পত্তির হদিশ মিলেছে। এই সম্পত্তির পিছনে অনুব্রত মণ্ডলের হাত রয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা।

04 Sep 2022, 11:24:00 AM IST

সিবিআই-এর সমালোচনায় সৌগত রায়

এদিকে সিবিআই হানা নিয়ে সমালোচনা করেছেন দমদম কেন্দ্রের তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়। সৌগত রায় বলেন, ‘‌সিবিআই তাদের কাজ করছে। আমরা আমাদের কাজ করব। সিবিআই এখনও পর্যন্ত কিছু প্রমাণ করতে পারছে না। এখানে ওখানে রেড করছে। একে তাকে অ্যারেস্ট করছে। এ তো পরে প্রমাণ হবে কে দোষী বা নির্দোষ। আমরা তো বলছি কেন্দ্রীয় সরকার এবং বিজেপি তারা সিবিআই–ইডিকে ব্যবহার করছে রাজনৈতিক উদ্দেশে। বিপক্ষদের দাবিয়ে রাখতে। সুবোধ অধিকারী তো কম অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও যেতে হচ্ছে ইডি অফিসে। তবে এই সবে কিছু হবে না। যে দোষ করেছে শাস্তি পাবে। আর যে দোষ করেনি মুক্ত হবে। একইসঙ্গে মানুষ আমাদের সঙ্গে থাকবে।’‌

04 Sep 2022, 11:22:14 AM IST

বিধায়ক কাউন্সিলর, পুর চেয়ারম্যানের বাড়িতে সিবিআই

বীজপুর বিধানসভার ছয় জায়গাতে অভিযান চালাচ্ছেন সিবিআই তদন্তকারীরা। বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারীর বাড়ি, কাঁচড়াপাড়া পুরসভার চেয়ারম্যান কমল অধিকারীর বাড়ি, কাঁচড়াপাড়া পুরসভার কাউন্সিলর ঝুম্পা সিং-এর বাড়িতে পৌঁছে গিয়েছেন সিবিআই কর্তারা।

04 Sep 2022, 11:20:25 AM IST

বাংলার সাত জায়গায় হানা সিবিআই-এর

চিটফান্ড কাণ্ডে বাংলার সাত জায়গায় হানা সিবিআই-এর। আজকে বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারীর বাড়িতে গিয়েছেন তদন্তকারীরা। এদিকে কাচাঁরপাড়া পৌরসভার চেয়ারম্যান কামাল অধিকারীর বাড়িতেও হানা দিয়েছে সিবিআই।

বন্ধ করুন