বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নিশীথের বাড়ি ঘেরাওয়ের দিনই BJPতে যোগ মন্ত্রী উদয়নের ভাগ্নীর, মামা যা বললেন…

নিশীথের বাড়ি ঘেরাওয়ের দিনই BJPতে যোগ মন্ত্রী উদয়নের ভাগ্নীর, মামা যা বললেন…

বিজেপিতে যোগ দিলেন উদয়ন গুহের ভাগ্নী। সংগৃহীত ছবি

উদয়নের পরিবারেই এবার পদ্ম ফুটিয়ে দিলেন কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক। আর সেটা এমন একটা দিনে যেদিন নিশীথ প্রামাণিকের বাড়ির সামনে বিক্ষোভে তৃণমূল। ঠিক যখন বিক্ষোভ তখনই বিজেপির জেলা কার্যালয়ে পদ্ম আঁকা পতাকাটা হাতে তুলে নিলেন উদয়ন গুহের ভাগ্নী।

সকাল থেকেই কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়ির সামনে অবস্থান কর্মসূচি তৃণমূলের। আর সেদিনই তৃণমূলকে চাপে ফেলতে বড় পদক্ষেপ নিল বিজেপি। কোচবিহার বিজেপির দাবি, এদিন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহের ভাগ্নী বিজেপিতে যোগ দিয়েছেন। এদিন বিজেপির জেলা কার্যালয়ে উদয়নের ভাগ্নী উজ্জ্বয়িনী রায় পদ্ম আঁকা পতাকা হাতে তুলে নেন। বিজেপির একাধিক নেতা নেত্রী এই অনুষ্ঠানে হাজির ছিলেন। 

এদিকে সকাল থেকে নিশীথ প্রামাণিকের বাড়ির সামনে অবস্থান কর্মসূচি নিয়েছিল তৃণমূল। কিন্তু যেভাবে ব্যারিকেড আর পুলিশি তৎপরতা তাতে যথেষ্টই চাপে ছিল শাসকদল। এমনটাই মত অনেকের। জেলা তৃণমূলের একাধিক নেতাকে অবস্থান মঞ্চে দেখা যায়নি। তবে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী তথা দিনহাটার বিধায়ক উদয়ন গুহ অবস্থান মঞ্চে ছিলেন। বিজেপির বিরুদ্ধেও সুর চড়ানোর চেষ্টা করেন তৃণমূল নেতারা। তবে কেন্দ্রীয় মন্ত্রীর বাড়ির দিকে বিশেষ যাননি তাঁরা। কারণ সামনেই ছিল কেন্দ্রীয় বাহিনীর বেষ্টনী। বাঁশ দিয়েও গার্ড করা ছিল। 

তবে রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, কেন্দ্রীয় মন্ত্রী তথা নিশীথ প্রামাণিকের সহায়তাতেই এদিন উদয়ন গুহের ভাগ্নী বিজেপিতে যোগ দেন। কার্যত উদয়নের পরিবারেই  এবার পদ্ম ফুটিয়ে দিলেন নিশীথ প্রামাণিক। আর সেটা এমন একটা দিনে যেদিন নিশীথ প্রামাণিকের বাড়ির সামনে বিক্ষোভে তৃণমূল। ঠিক যখন বিক্ষোভ তখনই বিজেপির জেলা কার্যালয়ে পদ্ম আঁকা পতাকাটা হাতে তুলে নিলেন উদয়ন গুহের ভাগ্নী।

উজ্জ্বয়িনী জানিয়েছেন, মাননীয় সাংসদ নিশীথ প্রামাণিকের সহযোগিতায় বিজেপিতে যোগ দিলাম। নরেন্দ্র মোদীর আদর্শ পালন করে সবার সমর্থনে আমি এই দলকে আরও এগিয়ে নিয়ে যেতে চাই। নরেন্দ্র মোদীর আদর্শে রাজনীতি করার কথা জানিয়েছেন ভাগ্নী।

উত্তরবঙ্গে বিজেপির রাজনীতিতে সক্রিয়ভাবে কাজ করতে চান উজ্জ্বয়িনী। অন্যদিকে দাদু কমল গুহের নামও উল্লেখ করেন তিনি। প্রয়াত ফরওয়ার্ড ব্লক নেতা তথা উদয়ন গুহের পিতা কমল গুহের বিগতদিনের উন্নয়নের প্রসঙ্গও উল্লেখ করেন তিনি।

  আর ভাগ্নীর বিজেপিতে যোগ দেওয়া প্রসঙ্গে সংবাদমাধ্যমের সামনে উদয়ন গুহ জানিয়েছেন, কে কোন দলে যোগ দেবেন সেটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। আর বিজেপি নেতৃত্বের দাবি, আমরা কোচবিহারে যোগদান করাতে থাকলে তৃণমূল ফাঁকা হয়ে যাবে। বেছে বেছে যোগদান করানো হচ্ছে। 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বাংলার মুখ খবর

Latest News

টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল… প্রথম রূপান্তরকামী পুলিশ পেল বিহার, বিরাট সাফল্য তৃতীয় লিঙ্গের সমাজের বিয়ে বাড়িতেই শাহরুখ ছুঁলেন অমিতাভ-জয়ার পা, নীতা আম্বানিরও পায়ে হাত দিলেন নাকি? সাতসকালে বাগদার গণনাকেন্দ্রে হাজির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী, শান্তনুকে সরাল পুলিশ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.