প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ডাকাতিতে বাধা পেয়ে ভাঙড়ে বৃদ্ধ নৈশপ্রহরীর পিটিয়ে খুন করল দুষ্কৃতীরা

  • ঘটনার জেরে সকালে এলাকায় উত্তেজনা ছড়ায়। ব্যবসায়ীদের দাবি, থানা থেকে সামান্য দূরত্বে এই এলাকায় নিরাপত্তার অভাব বোধ করেন তাঁরা।

ডাকাতিতে বাধা পেয়ে নৈশপ্রহরীকে পিটিয়ে মারল দুষ্কৃতীরা। সোমবার ভোর রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে। নিহতের নামে শহিদুল মোল্লা (৬০)। তিনি ভাঙড়ের সোনাপট্টির নৈশপ্রহরীর দায়িত্বে ছিলেন। ভাঙড় থানা থেকে কয়েক শ’পা দূরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। তদন্তে নেমেছে পুলিশ।

সোমবার ভোর রাতে ভাঙড়ের সোনাপট্টিতে ডাকাত পড়ে। ১৫ জনের ডাকাতদল হানা দেয় সোনাপট্টিতে। ডাকাতদলকে বাধা দেন নৈশপ্রহরী শহিদুল মোল্লা। তাঁকে ব্যাপক মারধর করা হয় শহিদুলকে। লোহার রড দিয়ে বৃদ্ধের মাথায় আঘাত করে ডাকাতরা। গুরুতর আহত আবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। কিছুক্ষণ পর ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। শহিদুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

ঘটনার জেরে সকালে এলাকায় উত্তেজনা ছড়ায়। ব্যবসায়ীদের দাবি, থানা থেকে সামান্য দূরত্বে এই এলাকায় নিরাপত্তার অভাব বোধ করেন তাঁরা। তাই মোতায়েন করা হয়েছিল নৈশপ্রহরী। তাঁদের আশঙ্কা যে মিথ্যে নয় তা প্রমাণিত হল এদিন।

পুলিশ জানিয়েছেন, ডাকাতদের তাড়া করলেও ধরা যায়নি। সকালে সন্দেহভাজন একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় সিসিটিভি ফুটেজের সূত্র ধরে ডাকাতদের চিহ্নিত করতে নেমেছে পুলিশ। সোমবার সকালে ঘটনাস্থলে যান জেলার পুলিশকর্তারা। খুব তাড়াতাড়ি দুষ্কৃতীরা ধরা পড়বে বলে আশ্বস্ত করেছেন আধিকারিকরা।



বন্ধ করুন