বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নিজের জেলায় দাঁড়িয়ে TMCকে কড়া বার্তা নিশীথ প্রামাণিকের, ঘড়ির কাঁটা ঘুরছে…

নিজের জেলায় দাঁড়িয়ে TMCকে কড়া বার্তা নিশীথ প্রামাণিকের, ঘড়ির কাঁটা ঘুরছে…

নিশীথ প্রামাণিক , ফাইল ছবি। (ছবি সৌজন্য ফেসবুক)

২০১৯ সালের বিধানসভা নির্বাচনের আগে থেকেই উত্তরবঙ্গে বিজেপির ভিত যথেষ্ট শক্তিশালী। গত বিধানসভাতে যখন গোটা বাংলায় ভালো ফল করেছিল তৃণমূল। তখনও উত্তরবঙ্গের একাধিক বিধানসভায় ধাক্কা খায় তৃণমূল।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক। অমিত শাহের ডেপুটি। সেই নিশীথ প্রামাণিক মঙ্গলবার সভা করলেন কোচবিহারের সিতাইতে। কোচবিহারের ভূমিপুত্র তিনি। এখান থেকে ভোটে জিতেই তিনি আজ কেন্দ্রীয় মন্ত্রী। সেই নিশীথ প্রামাণিকই এদিন সিতাইয়ের সভা থেকে রীতিমতো হুঁশিয়ারি দিলেন তৃণমূলকে নিশানা করে।

তিনি বলেন, আসন্ন পঞ্চায়েত নির্বাচনে কোচবিহার জেলা থেকে তৃণমূল কংগ্রেসকে ধুয়েমুছে সাফ করবে বিজেপি। এর সঙ্গেই তিনি কড়াভাবে এদিন তৃণমূলকে একহাত নেন। তিনি বলেন, আসন্ন পঞ্চায়েত নির্বাচনে কোচবিহার জেলা থেকে তৃণমূলকে ধুয়েমুছে সাফ করবে বিজেপি।

এদিকে সিতাইতে বোরোডাঙা প্রাথমিক স্কুলের মাঠে বিজেপির ২২ নম্বর মণ্ডলের আওতায় সভার আয়োজন করা হয়। সেখানেই তৃণমূলকে নিশানা করে চ্যালেঞ্জ ছোঁড়েন তিনি। ২০২৬ সালে বিজেপি বাংলায় ক্ষমতা আসবে বলেও আশা প্রকাশ করেন তিনি। এর সঙ্গেই তিনি জানিয়ে দেন তখন আর তৃণমূলকে বাংলায় খুঁজে পাওয়া যাবে না বলে জানিয়েছেন তিনি।

এদিকে সামনেই পঞ্চায়েত নির্বাচন। অনেকেই মনে করছেন এবারও ২০১৮ সালের নির্বাচনের পরিস্থিতি পুনরাবৃত্তি হতে পারে। নতুন করে তেতে উঠছে কোচবিহার। তৃণমূল ও বিজেপির দ্বন্দ্ব ক্রমেই বাড়তে শুরু করেছে। একাধিক ঘটনায় আক্রান্ত হয়েছে বিজেপি। এবার সেই আক্রান্ত বিজেপি নেতা কর্মীদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন নিশীথ প্রামাণিক।

নিশীথ প্রামাণিক এদিন জানিয়েছেন, বিজেপির কর্মী সমর্থকরা কোনওভাবে আক্রান্ত হলে তিনি পাশে থাকবেন। তৃণমূল বোমাবন্দুকের রাজনীতি করছে, ঘড়ির কাঁটা ঘুরছে বলেও জানিয়েছেন নিশীথ প্রামাণিক। 

ইতিমধ্যেই জেলায় জেলায় রাজনৈতিক দলগুলি নিজেদের মতো করে ঘর গোছাতে শুরু করেছে। এদিকে ২০১৯ সালের বিধানসভা নির্বাচনের আগে থেকেই উত্তরবঙ্গে বিজেপির ভিত যথেষ্ট শক্তিশালী। গত বিধানসভাতে যখন গোটা বাংলায় ভালো ফল করেছিল তৃণমূল। তখনও উত্তরবঙ্গের একাধিক বিধানসভায় ধাক্কা খায় তৃণমূল।

এদিকে ইতিমধ্যেই তৃণমূলের একাধিক নেতা কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে সুর চড়াতে শুরু করেছেন। উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহও একাধিকবার নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে সুর চড়িয়েছেন। দিনহাটার মাটিতে দাঁড়িয়ে তিনি সুর চড়িয়েছেন। আর দিনহাটার ভেটাগুড়ি নিশীথ প্রামাণিকের নিজের গ্রাম। সেখান থেকেই তাঁর রাজনৈতিক জীবনের শুরু। বিগতদিনে তিনি নিজেও ছিলেন তৃণমূলে। পরবর্তীতে তিনি বিজেপিতে যান। এদিন দিনহাটার পাশের বিধানসভা এলাকা সিতাইতে দাঁড়িয়ে তিনি তৃণমূলের বিরুদ্ধে সুর চড়ান।

কোচবিহার জেলা থেকে তৃণমূলকে ধুয়েমুছে সাফ করবে বিজেপি। এভাবেই কড়া বার্তা দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী তথা কোচবিহারের বিজেপি সাংসদ। তবে কেন্দ্রীয় মন্ত্রীর পাশে থাকার আশ্বাসে এদিন তৃণমূলস্তরের বিজেপি কর্মীরা অনেকটাই ভরসা পেয়েছেন বলে রাজনৈতিক পর্যবেক্ষকদের মত।

 

বাংলার মুখ খবর

Latest News

ক্রিকেট ইতিহাসে প্রথমবার ঘটল এমন ঘটনা! নিজের বিরুদ্ধে DRS নিয়ে উইকেট হারালেন শ্রাবণের প্রথম সোমবার আজ! শিবের আরাধনার মাসের বাকি শুভ দিন দেখে নিন প্রথম উইকেন্ডেই ৩০ কোটির গণ্ডি টপকে গেল ব্যাড নিউজ! রবিবার কত আয় করল ভিকির ছবি? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল 'কমলাকে হারানো আরও সহজ হবে', ভারতীয় বংশোদ্ভূতকে কটাক্ষে বিঁধলেন ট্রাম্প ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল Paris Olympics 2024: যুক্ত হল কোন কোন নতুন স্পোর্টস-ইভেন্ট! জেনে নেওয়া যাক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.