বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বুথ, অঞ্চল, ব্লককে না জানিয়ে নতুন যোগদান নয়, আলিপুরদুয়ারে দাবি তৃণমূল নেতার
এবার রাজ্য জুড়েই তৃণমূলের জয়জয়কার (ছবি সৌজন্য সমীর জানা/হিন্দুস্তান টাইমস)
এবার রাজ্য জুড়েই তৃণমূলের জয়জয়কার (ছবি সৌজন্য সমীর জানা/হিন্দুস্তান টাইমস)

বুথ, অঞ্চল, ব্লককে না জানিয়ে নতুন যোগদান নয়, আলিপুরদুয়ারে দাবি তৃণমূল নেতার

  • সম্প্রতি আলিপুরদুয়ারে বিজেপি থেকে অনেকেই তৃণমূলে যোগ দিতে শুরু করেছেন। 

এবারের বিধানসভা উপনির্বাচনে আলিপুরদুয়ারে নজরকাড়া ফলাফল করেছে গেরুয়া শিবির। তবে গোটা রাজ্যেই তৃণমূলের দাপট। সেই পরিস্থিতিতে ভোটের ফলাফল ঘোষণার পর থেকে আলিপুরদুয়ারের হাওয়া কিছুটা ঘুরতে শুরু করেছে। ইতিমধ্যে বিজেপির আলিপুরদুয়ার জেলার সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মাও তৃণমূল শিবিরে ভিড়ে গিয়েছেন। এখনও বিজেপি থেকে তৃণমূলে যোগদানের হিড়িক অব্যাহত। কিন্তু এবার সেই যোগদান নিয়েই প্রশ্ন তুলে দিলেন ব্লক তৃণমূল নেতৃত্ব। রবিবার তৃণমূলের নতুন পদাধিকারীদের সংবর্ধনা অনুষ্ঠান ছিল। সেখানে আলিপুরদুয়ার ১ নম্বর ব্লক সভাপতি দাবি তোলেন, বুথ, অঞ্চল ও ব্লক সভাপতিকে না জানিয়ে যেন কাউকে দলে যোগদান না করানো হয়। তৃণমূলের প্রাক্তন বিধায়ক সৌরভ চক্রবর্তী এই দাবিকে সমর্থন জানিয়েছেন। প্রশ্ন উঠছে তবে কী দলে বেনোজল রুখতেই আগে ভাগেই সতর্ক হতে চাইছেন ব্লক নেতৃত্ব?

দলের একাংশের দাবি, যারা সমাজের খারাপ মানুষ হিসাবে পরিচিত, যারা দলে এসে আবার দলের খারাপ করা চেষ্টা করবেন, যারা ভোটের আগে এলাকায় অত্যাচার করত তাদেরকে দলে না নেওয়াই ভালো। এতে সমস্যা আরও বাড়বে। দলের মধ্যেও তাদের নিয়ে ক্ষোভ তৈরি হবে। তবে ভালো মানুষদের দলে নিলে আমাদের কোনও আপত্তি নেই। তবে তৃণমূলের জেলা নেতৃত্ব জানিয়েছেন, রাজ্য নেতৃত্বের নির্দেশেই দলে যোগদান করানো হচ্ছে।

 

বন্ধ করুন