বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সম্পর্ক রাখব না, স্ট্যাম্প পেপার নিয়ে প্রেমিকার বাড়িতে হাজির ধূপগুড়ির প্রেমিক
স্ট্যাম্প পেপারে সই করিয়ে সম্পর্কে ইতি টানলেন ধূপগুড়ির যুবক প্রতীকী ছবি ( সৌজন্য হিন্দুস্তান টাইমস)
স্ট্যাম্প পেপারে সই করিয়ে সম্পর্কে ইতি টানলেন ধূপগুড়ির যুবক প্রতীকী ছবি ( সৌজন্য হিন্দুস্তান টাইমস)

সম্পর্ক রাখব না, স্ট্যাম্প পেপার নিয়ে প্রেমিকার বাড়িতে হাজির ধূপগুড়ির প্রেমিক

  • সেই স্ট্যাম্প পেপারের একবারে উপরে লেখা হয়েছে, প্রেম ভালোবাসার উচ্ছেদ উভয়পক্ষের।

একেবারে চূড়ান্ত পেশাদারিত্ব। সম্পর্কের টানাপোড়েন শেষে এক অবাক করা ঘটনার সাক্ষী থাকল জলপাইগুড়ির ধূপগুড়ি। ধূপগুড়ি পুর এলাকার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এক তরুণ ও তরুণীর মধ্যে প্রায় তিন বছরের সম্পর্ক। বেশ চলছিল সম্পর্কটা। আর পাঁচজন প্রেমিক, প্রেমিকার মধ্যে যেমন মিষ্টি সম্পর্ক থাকে তেমনটাই ছিল দুজনের মধ্যে। কিন্তু আচমকাই ওই যুবক বুঝতে পারেন কোথাও যেন তাল কাটছে সম্পর্কতে। পরে তিনি জানতে পারেন, আসলে প্রেমিকার জীবনে এক নতুন যুবকের আগমন ঘটেছে। তার সঙ্গেই আড়ালে সম্পর্ক রাখছেন ওই তরুণী। তবে এনিয়ে প্রেমিকার বাড়ির সামনে পোস্টার নিয়ে ধর্নায় বসার রাস্তায় হাঁটতে চাননি তিনি। বরং একেবারে স্মার্ট প্রেমিকের মত অভিনব পরিকল্পনা করেন যুবক। ২০ টাকার একটি স্ট্য়াম্প পেপার কিনে তিনি হাজির হয়েছিলেন প্রেমিকার বাড়িতে। 

সেই স্ট্যাম্প পেপারের একবারে উপরে লেখা হয়েছে, ‘প্রেম ভালোবাসার উচ্ছেদ উভয়পক্ষের।’ এরপরই স্ট্যাম্প পেপার জুড়ে লেখা হয়েছিল তাঁর সম্পর্কের নানা দিক। তাতে তাঁদের প্রেমের কাহিনি যেমন রয়েছে, তেমনি তাঁদের সম্পর্কের মাঝে নতুন যুবকের এন্ট্রির বিষয়টিও বেশ ফলাও করে উল্লেখ করা হয়েছে। পুরানো প্রেমিকের সঙ্গে তরুণীর যাতে কোনও সম্পর্ক না থাকে সেটাও উল্লেখ করা হয়েছে স্ট্যাম্প পেপারে। একেবারে পাকাপাকি কাজ। এরপর সই করেছেন দুজনে। কিন্তু এসব করতে গিয়ে একবারও কি বুকের ভেতরে তাঁরা অনুভব করেননি মোচড় দেওয়া ব্যাথা? যুবতীর সঙ্গে যোগাযোগ করা যায়নি। তবে ওই যুবক সংবাদমাধ্যমকে জানিয়েছেন,আর একজন এই সম্পর্কে কীভাবে ঢোকে? কেউ এটা মানতে পারবে না। তবে এখন আন্তরিকভাবে চাই নতুন সম্পর্কে ওরা ভালো থাক। 

 

বন্ধ করুন