বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সাতটি ওয়ার্ডে ‘‌দেওয়াল লিখন’‌ হয়নি, কামারহাটি জুড়ে শুধুই ক্ষোভের আঁচ

সাতটি ওয়ার্ডে ‘‌দেওয়াল লিখন’‌ হয়নি, কামারহাটি জুড়ে শুধুই ক্ষোভের আঁচ

মদন মিত্র

যাঁর বিধানসভা এলাকায় পা রাখলে দেখা যাবে কোনও দেওয়াল লিখন নেই।

দলের প্রার্থী তালিকা পছন্দ হয়নি। তাই ধুতি তুলে বটি–কাবাবের কথা বলেছিলেন কামারহাটির বিধায়ক। এমনকী যাঁরা এই প্রার্থী তালিকা করেছেন তাঁরা দলের সবাইকে চেনেন না বলেও দাবি করেছেন কালারফুল নেতা। হ্যাঁ, তিনি মদন মিত্র। যাঁর বিধানসভা এলাকায় পা রাখলে দেখা যাবে কোনও দেওয়াল লিখন নেই। যদিও তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, পার্থ–বক্সির প্রকাশিত তালিকাই চূড়ান্ত। তবে এখন মদনের এলাকা চর্চার কেন্দ্রে।

কী অবস্থা দেওয়াল লিখনের?‌ এখানে গিয়ে দেখা যাবে, সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতাল পার করলে বি টি রোড থেকে বাঁ–দিকে যে রাস্তা ঢুকেছে সেটা গ্রাহাম রোড। এই রাস্তা ধরে এগোলে শাসকদলের পক্ষে কোনও দেওয়াল লিখন চোখে পড়বে না। নেই ব্যানার–ফেস্টুন–ফ্লেক্স। প্রার্থীর প্রচারে নেই কোনও দেওয়াল লিখন। সব রাস্তা থেকে অলি–গলিতে এই ছবিই পুটে উঠেছে।

কেন নেই দেওয়াল লিখন?‌ এখানের সাত ওয়ার্ডে প্রার্থী বদলের দাবিতে সম্প্রতি বন্‌ধ, অবরোধ করা হয়েছিল। আগামী ৯ ফেব্রুয়ারি যেখানে মনোনয়ন পেশের শেষ দিন, সেখানে সাতটি ওয়ার্ডের একটিতেও শাসকদলের দেওয়াল লিখন নেই। রবিবার এক সভায় দেওয়াল না লেখার কথা বলেছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। তারপর থেকে আর কেউ হাত দেননি। যদিও তিনি দেওয়াল লিখতে নিষেধ করেননি বলেই সংবাদমাধ্যমে জানিয়েছেন।

ঠিক কী বলেছেন কামারহাটির বিধায়ক?‌ এই বিষয়ে তিনি বলেন, ‘‌শীর্ষ নেতৃত্ব যদি কামারহাটির ছোটখাটো নেতাদের সঙ্গে যোগাযোগ করতেন, তা হলে এই সব ঝামেলা হতো না। ওই সাতটি ওয়ার্ডে এমন কিছু মানুষ প্রার্থী হয়েছেন, যাঁদের সঙ্গে পাড়ার লোক থেকে বাড়ির সদস্যরাও নেই। তাই দেওয়াল লেখাও হয়নি।’‌ এই কথা তিনি বললেও কোনও ভোটের মেজাজ এখানে দেখা যাচ্ছে না।

বাংলার মুখ খবর

Latest News

সোনু সুদ পরিচালিত ছবিতে এবার নাসিরুদ্দিন শাহ! অভিনেতার চরিত্রেও থাকবে বিরাট চমক জেন্ডায়া থেকে টিমোথি, কোন কোন তারকার উপর চোখ বন্ধ করে ভরসা করছে হলিউড গুজরাটের পর এবার ইউরোপে ক্রুজে প্রি-ওয়েডিং সারবেন অনন্ত-রাধিকা! থাকছে কী কী চমক? ৭ বলিউড তারকা যাঁরা নিজেদের সৌন্দর্য্য বজায় রাখতে করেছেন হেয়ার ট্রান্সপ্লান্ট KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে বলিউডে পা রাখলেও ‘বিতর্কমূলক’ ঘটনায় শেষ হয়েছে যে বলি তারকাদের কেরিয়ার 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী কবে বর্ষা ঢুকছে ভারতে? ঘূর্ণিঝড়ের মধ্যেই জানাল IMD, বাংলায় তাহলে কোনদিন আসবে? গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের ফোনে স্প্যাম কল রুখতে এবার TRAI-র সঙ্গে প্রস্তুতি নিচ্ছে RBI ও স্বরাষ্ট্রমন্ত্রক

Latest IPL News

KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো 'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বদলে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ হায়দরাবাদ পেল ৭৫ লক্ষ, কলকাতার ভাগ্যে ২৫ লাখ, BCCI-এর তরফে আর্থিক পুরস্কার ঘোষণা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.