বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > North 24 PGS Micro Containment Zones: বরাহনগর, টিটাগড়, বিধাননগর, দত্তপুকুর - কোথায় কোথায় মাইক্রো কনটেনমেন্ট জোন হল?
উত্তর ২৪ পরগনায় আরও বাড়ল মাইক্রো কনটেনমেন্ট জোনের সংখ্যা। (ছবি সৌজন্যে সমীর জানা/হিন্দুস্তান টাইমস)

North 24 PGS Micro Containment Zones: বরাহনগর, টিটাগড়, বিধাননগর, দত্তপুকুর - কোথায় কোথায় মাইক্রো কনটেনমেন্ট জোন হল?

  • উত্তর ২৪ পরগনার কোথায় কোথায় মাইক্রো কনটেনমেন্ট জোন করা হল, সেই তালিকা দেখে নিন।

উত্তর ২৪ পরগনায় আরও বাড়ল মাইক্রো কনটেনমেন্ট জোনের সংখ্যা। বৃহস্পতিবারের পরিসংখ্যান অনুযায়ী, কলকাতার পার্শ্ববর্তী জেলার মোট ৬৯ টি এলাকাকে মাইক্রো কনটেনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। সর্বাধিক ব্যারাকপুর সাব-ডিভিশনের ৩৫ টি এলাকায় বাড়তি কড়াকড়ি কার্যকর হচ্ছে।

বিধাননগর (২৪ টি মাইক্রো কনটেনমেন্ট জোন)

রাজ্য সরকারের তথ্য অনুযায়ী, বিধাননগরের ২৪ টি এলাকাকে মাইক্রো কনটেনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। সেই তালিকায় বিধানগর দক্ষিণ, বিধাননগর উত্তর, বাগুইআটি, লেকটাউন এবং টেকনোসিটি থানার অন্তর্গত বিভিন্ন এলাকায় করোনার দাপট বেশি আছে। ১২ টি এলাকা পড়ছে বিধাননগর পুরনিগমের আওতায়। যেখানে আগামী ২২ জানুয়ারি পুরভোট হতে চলেছে।

ব্যারাকপুর (৩৫ টি মাইক্রো কনটেনমেন্ট জোন)

ব্যারাকপুর সাব-ডিভিশনের অন্তর্গত কামারহাটি পুরসভা, উত্তর দমদম পুরসভা, পানিহাটি পুরসভা, বরাহনগর পুরসভা এবং ব্যারাকপুর পুরসভার বিভিন্ন এলাকাকে মাইক্রো কনটেনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। তালিকায় খড়দহ, ঘোলা, টিটাগড় এবং নিমতার মতো এলাকাও আছে।

বারাসত (১০ টি মাইক্রো কনটেনমেন্ট জোন)

বারাসরতে মোট ১০ টি এলাকাকে মাইক্রো কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। দত্তপুকুর, হাবড়া এবং মধ্যমগ্রাম থানার অন্তর্গত বিভিন্ন এলাকায় বাড়তি কড়াকড়ি জারি করেছে জেলা প্রশাসন। 

বন্ধ করুন