বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হরিশ্চন্দ্রপুরে আধার কার্ড করাতে ব্যাঙ্কের লাইনে ঠেলাঠেলি, অসুস্থ বেশ কয়েকজন
বৃহস্পতিবার ব্যাঙ্কের সামনে সাধারণ মানুষের ভিড়।
বৃহস্পতিবার ব্যাঙ্কের সামনে সাধারণ মানুষের ভিড়।

হরিশ্চন্দ্রপুরে আধার কার্ড করাতে ব্যাঙ্কের লাইনে ঠেলাঠেলি, অসুস্থ বেশ কয়েকজন

  • খবর পেয়ে সেখানে পৌঁছন হরিশ্চন্দ্রপুর থানার পুলিশকর্মীরা। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ভিড় দেখে এদিন ফর্ম দেওয়া হবে না বলে ঘোষণা করে ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

ব্যাঙ্কে আধার কার্ডের ফর্ম সংগ্রহের লাইনে ঠেলাঠেলিতে অসুস্থ হয়ে পড়লেন বেশ কয়েকজন। বৃহস্পতিবার মালদার হরিশ্চন্দ্রপুরে SBI-এর শাখায় এই ঘটনা ঘটে। পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়। ভিড় দেখে এদিন ব্যাঙ্কের দরজাই খোলেননি ব্রাঞ্চ ম্যানেজার।

বৃহস্পতিবার SBI-এর হরিশ্চন্দ্রপুর শাখা থেকে নতুন আধার কার্ড তৈরি ও পুরনো কার্ড সংশোধনের জন্য ফর্ম দেওয়ার কথা ছিল। ব্যাঙ্কের তরফে জানানো হয়েছিল, বিলি করা হবে ২০০ ফর্ম। ওদিকে সকাল থেকে ব্যাঙ্কের সামনে লাইন দেন কয়েক শ মানুষ। ১০টা বাজতেই শুরু হয় ঠেলাঠেলি। ওদিকে ভিড় দেখে আর ব্যাঙ্কের দরজা খোলেননি ব্রাঞ্চ ম্যানেজার। ভিড়ের চাপ ও প্রচণ্ড গরমে অসুস্থ হয়ে পড়েন বেশ কয়েকজন। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

খবর পেয়ে সেখানে পৌঁছন হরিশ্চন্দ্রপুর থানার পুলিশকর্মীরা। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ভিড় দেখে এদিন ফর্ম দেওয়া হবে না বলে ঘোষণা করে ব্যাঙ্ক কর্তৃপক্ষ। ব্রাঞ্চ মানেজার কুন্দন কুমারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছে, এত ভিড় হবে ভাবতে পারেনি। বিশৃঙ্খলা ও করোনা সংক্রমণের আশঙ্কায় ব্যাঙ্কের দরজা খুলিনি।

দিন কয়েক আগে হরিশ্চন্দ্রপুরে দুয়ারে সরকার ক্যাম্পে বিশৃঙ্খলা দেখা গিয়েছিল। শিবির থেকে লুঠ হয়ে যায় স্বাস্থ্যসাথী ও লক্ষ্মীর ভাণ্ডারের ফর্ম।

 

বন্ধ করুন