বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আমফানের ত্রাণের ফর্ম জমা দিতে BDO অফিসের সামনে ধাক্কাধাক্কি, পদপিষ্ট একাধিক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

আমফানের ত্রাণের ফর্ম জমা দিতে BDO অফিসের সামনে ধাক্কাধাক্কি, পদপিষ্ট একাধিক

  • ঘূর্ণিঝড় আমফানের ক্ষতিপূরণের দুর্নীতিমুক্ত তালিকা তৈরি করতে নতুন করে ক্ষতিগ্রস্তদের আবেদনপত্র জমা নেওয়া চলছে। বৃহস্পতিবার সকাল থেকে কুলতলি বিডিও অফিসের সামনে আবেদনপত্র জমা দিতে জড়ো হন কয়েক শ মানুষ।

ঘূর্ণিঝড় আমফানের ক্ষতিপূরণের আবেদনপত্র জমা দেওয়া নিয়ে হুলুস্থুল বিডিও অফিসের সামনে। ধাক্কাধাক্কিতে পদপিষ্ট হয়ে গুরুতর আহত হলেন বেশ কয়েকজন। ঘটনা দক্ষিণ ২৪ পরগনার কুলতলির। 

ঘূর্ণিঝড় আমফানের ক্ষতিপূরণের দুর্নীতিমুক্ত তালিকা তৈরি করতে নতুন করে ক্ষতিগ্রস্তদের আবেদনপত্র জমা নেওয়া চলছে। বৃহস্পতিবার সকাল থেকে কুলতলি বিডিও অফিসের সামনে আবেদনপত্র জমা দিতে জড়ো হন কয়েক শ মানুষ। প্রচণ্ড গরম ও আর্দ্রতায় কিছুক্ষণের মধ্যেই অসুস্ত হয়ে পড়তে থাকেন অনেকে। মাথা ঘুরে পড়ে যান বেশ কয়েকজন। অভিযোগ, তাদের ওপর দিয়েই ফর্ম জমা দিতে এগিয়ে যান বাকিরা। এতে পদপিষ্ট হন বেশ কয়েকজন। 

তাদের উদ্ধার করে স্থানীয় জামতলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। কেন এমন ঘটনা ঘটল তা নিয়েও তৃণমূল বিজেপির তরজা শুরু হয়েছে। বিজেপির দাবি, তৃণমূলের কৃতকর্মের ফল ভুগতে হচ্ছে সাধারণ মানুষকে। প্রচণ্ড গরম ও আর্দ্রতার মধ্যে তাদের লাইনে দাঁড়াতে হচ্ছে। তৃণমূলের পালটা দাবি, ইচ্ছা করে গণ্ডগোল পাকাচ্ছে বিজেপি। 

 

বন্ধ করুন