বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নদিয়ায় দাম্পত্য কলহের জেরে স্বামীর গুলিতে খুন নার্স
নিহত স্বপ্না ও অভিযুক্ত জয়দেব বিশ্বাস
নিহত স্বপ্না ও অভিযুক্ত জয়দেব বিশ্বাস

নদিয়ায় দাম্পত্য কলহের জেরে স্বামীর গুলিতে খুন নার্স

  • প্রতিবেশীরা জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ গুলির আওয়াজ শুনতে পান তাঁরা। তার পরই শোনা যায় স্বপ্নার আর্তনাদ। ছুটে গিয়ে দেখেন গুলিবিদ্ধ অবস্থায় বাড়ির মেধেয় পড়ে রয়েছেন স্বপ্না।

নদিয়ার কৃষ্ণগঞ্জে দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে গুলি করে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। ঘটনা বৃহস্পতিবার রাতের। নিহত স্বপ্না বিশ্বাস (৩৫) একজন নার্স। কৃষ্ণগঞ্জেই একটি স্বাস্থ্যকেন্দ্রে কর্মরত ছিলেন তিনি। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত স্বামী জয়দেব বিশ্বাস। 

প্রতিবেশীরা জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ গুলির আওয়াজ শুনতে পান তাঁরা। তার পরই শোনা যায় স্বপ্নার আর্তনাদ। ছুটে গিয়ে দেখেন গুলিবিদ্ধ অবস্থায় বাড়ির মেধেয় পড়ে রয়েছেন স্বপ্না। বেপাত্তা তাঁর স্বামী জয়দেব।

স্বপ্নাকে উদ্ধার করে কৃষ্ণগঞ্জ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান প্রতিবেশীরাই। তার পর তাঁকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে চিকিৎসকরা জানান স্বপ্নার হাত ভেদ করে বুকে গুলি লেগেছে। গুলি বার করার জন্য শুরু হয় অস্ত্রোপচার। তার মধ্যেই মৃত্যু হয় স্বপ্নার। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, স্বপ্নার স্বামী জয়দেব মণ্ডল পেশায় মুদি ব্যবসায়ী। প্রায় ১২ বছর আগে বিয়ে হয়েছিল তাঁদের। ১০ বছরের একটি পুত্রসন্তান রয়েছে দম্পতির। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলত। সম্প্রতি তা চরম আকার ধারণ করে বলে জানিয়েছেন প্রতিবেশীরা। জয়দেবই গুলি চালিয়েছেন বলে স্বীকার করে নিয়েছে অভিযুক্তের পরিবার।

 

বন্ধ করুন