বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > একই যুবককে পর পর করোনা টিকার ৩টি ডোজ দিলেন নার্স, চাঞ্চল্য নাগরাকাটায়
প্রতীকি ছবি। (AP)
প্রতীকি ছবি। (AP)

একই যুবককে পর পর করোনা টিকার ৩টি ডোজ দিলেন নার্স, চাঞ্চল্য নাগরাকাটায়

  • গাফিলতি বুঝতে পেরে এর পর ওই নার্স বিষয়টি কাউকে না জানাতে অনুরোধ করেন। সেই অনুরোধে কাউকে কিছু না জানিয়েই বাড়ি ফেরেন পরিতোষ।

করোনা টিকাকরণে চরম গাফিলতির অভিযোগ উঠল জলপাইগুড়িতে। ফোনে কথা বলতে বলতে একই ব্যক্তিকে পর পর টিকার তিনটি ডোজ দিলেন নার্স। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে নাগরাকাটা ব্লকের ধূপপাড়া স্বাস্থ্যকেন্দ্রের টিকাকরণ শিবিরে। পর পর তিনটি টিকা নিয়ে আচ্ছন্ন বোধ করতে থাকেন পেশায় রাজমিস্ত্রি পরিতোষ রায়। তাঁকে মাল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তিনি এখন বিপন্মুক্ত।

জানা গিয়েছে, বৃহস্পতিবার স্বাস্থ্যকেন্দ্রে টিকার প্রথম ডোজ নিতে গিয়েছিলেন বছর চব্বিশের পরিতোষবাবু। টিকাকরণ কেন্দ্রের ভিতরে ঢুকে তিনি দেখেন ফোনে গল্প করতে মশগুল নার্স। ইশারায় তাঁকে নির্দিষ্ট জায়গায় বসতে বলেন তিনি। এর পর ফোনে কথা বলতে বলতেই পর পর ৩ বার তাঁকে ইনজেকশন দেওয়া হয় বলে অভিযোগ।

গাফিলতি বুঝতে পেরে এর পর ওই নার্স বিষয়টি কাউকে না জানাতে অনুরোধ করেন। সেই অনুরোধে কাউকে কিছু না জানিয়েই বাড়ি ফেরেন পরিতোষ। বাড়ি ফিরে জ্বর ও গায়ে ব্যাথা শুরু হয় তাঁর। এর পর গোটা বিষয়টি পরিবারের সদস্যদের খুলে বলেন তিনি।

অসুস্থ পরিতোষকে এর পর মাল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করেন পরিজনরা। হাসপাতালের তরফে জানানো হয়েছে, যুবকের অবস্থা স্থিতিশীল। সামান্য জ্বর ও টিকার অন্যান্য উপসর্গ রয়েছে তাঁর।

ঘটনার কথা অস্বীকার করেছেন মুখ্য স্বাস্থ্য আধিকারিক রমেন্দ্রনাথ প্রামাণিক। তাঁর দাবি, এরকম কিছু হতেই পারে না।

 

বন্ধ করুন