বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভরা বাজারে বৃদ্ধ কাকার গলার নলি কেটে দিল ভাইপো
মৃতদেহ উদ্ধার করতে গেলে পুলিশকে ঘিরে এলাকাবাসীর বিক্ষোভ।
মৃতদেহ উদ্ধার করতে গেলে পুলিশকে ঘিরে এলাকাবাসীর বিক্ষোভ।

ভরা বাজারে বৃদ্ধ কাকার গলার নলি কেটে দিল ভাইপো

  • খুনির শাস্তির দাবিতে তখন পুলিশকর্মীদের ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। এমনকী পুলিশের গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

পারিবারিক বিবাদের জেরে ভরা বাজারে গলার নলি কেটে খুন করল ভাইপো। ঘটনা হাওড়ার বাগনানের নুন্টিয়া বাজারের। মৃত আবদুল খালেক (৭০) খাজুরনান গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে। প্রকাশ্য বাজারে এই ঘটনায় আতঙ্ক ছড়ায়। পুলিশ দেহ উদ্ধারে গেলে খণ্ডযুদ্ধ বেঁধে যায় গ্রামবাসীদের। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রবিবার সকালে বাজার করতে যান আবদুল খালেক। তখন ভাইপোর সঙ্গে বচসা হয় তাঁর। বাজার সেরে ফেরার পথে প্রকাশ্যে তাঁর গলার নলি কেটে দেয় ভাইপো। ঘটনাস্থলেই মৃত্যু হয় বৃদ্ধের। সেই দৃশ্য দেখে বাজারে আতঙ্ক ছাড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বাগনান থানার পুলিশ।

খুনির শাস্তির দাবিতে তখন পুলিশকর্মীদের ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। এমনকী পুলিশের গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। বেশ কিছুক্ষণ পর দেহ উদ্ধার করতে সফল হন পুলিশকর্মীরা। 

পরিবারের দাবি ভাইপোর সঙ্গে কোনও বিবাদ ছিল না কাকার। হঠাৎ এমন কী হল যে তাঁর গলার নলি কেটে দিল সে, বুঝতে পারছেন না পরিবারের সদস্যরা। অভিযুক্তের কড়া শাস্তি দাবি করেছেন তাঁরাও।

 

বন্ধ করুন