বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মহিষাদলে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু, ঝুলন্ত দেহ উদ্ধার করে তদন্তে পুলিশ
বৃদ্ধার মৃতদেহ উদ্ধার।

মহিষাদলে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু, ঝুলন্ত দেহ উদ্ধার করে তদন্তে পুলিশ

  • দুর্গন্ধ খুঁজতে গিয়ে বৃদ্ধার মৃতদেহ দেখে শিউরে ওঠেন মানুষজন। বৃদ্ধা স্থানীয় কেউ নয় বলে জানা গিয়েছে। এই ঘটনার পর এলাকার বাসিন্দারা মুখে কুলুপ এঁটেছেন। পুলিশ পচন ধরে যাওয়া দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আজ, শনিবার সাতসকালেই এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল। বৃদ্ধার দেহটি ঝুলন্ত অবস্থায় ছিল। স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশ খবর দেন। পুলিশ এসে বৃদ্ধার ঝুলন্ত দেহ উদ্ধার করে। এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের মহিষাদল এলাকায়। তদন্তে নেমেছে পুলিশ।

ঠিক কী ঘটেছে মহিষাদলে?‌ স্থানীয় সূত্রে খবর, মহিষাদলের ভারত সেবাশ্রম আশ্রম পাড়ায় অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধার অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তা ঘিরে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। একটি বাড়ির প্রাচীরের বাইরে জঙ্গলের মধ্যে গাছে ফাঁস লাগা অবস্থায় দেহটি উদ্ধার করে পুলিশ। আজ, শনিবার সকাল ৮টা নাগাদ দেহটি উদ্ধার করে পুলিশ।

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, মৃত বৃদ্ধার আনুমানিক বয়স ৬৮ বছর। মৃত বৃদ্ধার নাম পারুল দাস। বাড়ি পূর্ব শ্রীরামপুরে। গত চারদিন আগে তিনি নিখোঁজ হন। বাড়িতে তিন ছেলে রয়েছেন। কয়েকদিন ধরে এলাকার বাসিন্দারা পচা দুর্গন্ধ পাচ্ছিলেন। শুক্রবার থেকে দুর্গন্ধ বাড়তে থাকে। শনিবার সকালে দুর্গন্ধের কারণ খুঁজতে গিয়ে চোখ কপালে ওঠে এলাকাবাসীদের।

তারপর ঠিক কী ঘটল?‌ দুর্গন্ধ খুঁজতে গিয়ে বৃদ্ধার মৃতদেহ দেখে শিউরে ওঠেন মানুষজন। বৃদ্ধা স্থানীয় কেউ নয় বলে জানা গিয়েছে। এই ঘটনার পর এলাকার বাসিন্দারা মুখে কুলুপ এঁটেছেন। পুলিশ পচন ধরে যাওয়া দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন