বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের নদিয়ায় ধর্ষণ করে খুন! সিবিআই তদন্তের দাবি নির্যাতিতার পরিবারের
পুলিশকে ঘিরে বিক্ষোভ এলাকাবাসীদের। নিজস্ব ছবি।

ফের নদিয়ায় ধর্ষণ করে খুন! সিবিআই তদন্তের দাবি নির্যাতিতার পরিবারের

  • মৃত নাবালিকার জামাইবাবুর বিরুদ্ধে ধর্ষণ করে খুনের অভিযোগ তুলেছে তার পরিবার।

নদিয়ার হাঁসখালি কাণ্ডের রেশ কাটতে না কাটতেই ফের ধর্ষণ করে খুনের অভিযোগ। এবারও এক নাবালিকাকে ধর্ষণ করে খুন করার অভিযোগ উঠল সেই নদিয়া জেলাতেই। ধানতলা থানা এলাকায় এই অভিযোগ উঠেছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত নাবালিকার জামাইবাবুর বিরুদ্ধে ধর্ষণ করে খুনের অভিযোগ তুলেছে তার পরিবার। এখনও পর্যন্ত ঘটনা কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। নির্যাতিতার পরিবার এই ঘটনায় পুলিশ নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে সিবিআই তদন্তের দাবি জানিয়েছে। একইসঙ্গে, মৃতদেহের দ্বিতীয়বার ময়না তদন্তের দাবি জানিয়েছে নির্যাতিতার পরিবার। এক্ষেত্রেও অভিযুক্ত ব্যক্তি তৃণমূল কংগ্রেসের ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে। অভিযুক্তের নাম বাসুদেব সন্ন্যাসী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নবম শ্রেণির ওই নাবালিকা চড়ক মেলা উপলক্ষে পিসতুতো জামাইবাবু বাসুদেবের সঙ্গে তার বাড়িতে যায়। ওই নাবালিকা প্রায় তিন দিন সেখানেই ছিল। হঠাৎই নাবালিকার পরিবার খবর পায় যে সে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। খবর পেয়ে তড়িঘড়ি হাসপাতালে ছুটে যান নাবালিকার অসহায় বাবা মা। সেখানে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পায় তার পরিবার। হাসপাতাল চত্বরে নাবালিকার মৃতদেহ নিয়ে বিক্ষোভ করেন স্থানীয়রা। মৃতের পরিবারের অভিযোগ, তাদের মেয়েকে ধর্ষণ করে খুন করা হয়েছে। পুলিশকে জানানোর পরেও কোনও ব্যবস্থা নেয়নি পুলিশ। অভিযুক্ত বাসুদেব সন্ন্যাসীর পরিবার শাসকদল ঘনিষ্ঠ হওয়ার কারণে সম্পূর্ণ ঘটনাকে আড়াল করার চেষ্টা চালানো হচ্ছে।

অন্যদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বিজেপি বিধায়ক মুকুটমণি অধিকারী। এই ঘটনাকে কেন্দ্র করে রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তোলেন বিজেপি বিধায়ক। একইসঙ্গে শাসক দল এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন। পাশাপাশি, হাঁসখালি ধর্ষণ কাণ্ডের মতো এই ঘটনার জন্য সিবিআই তদন্তের দাবি জানানো হবে বলেও জানিয়েছেন বিধায়ক মুকুটমণি অধিকারী।

বন্ধ করুন