বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাঁকুড়ার ওন্দায় তৃণমূল পার্টি অফিসে উড়ল বিজেপির পতাকা, এলাকায় চাঞ্চল্য

বাঁকুড়ার ওন্দায় তৃণমূল পার্টি অফিসে উড়ল বিজেপির পতাকা, এলাকায় চাঞ্চল্য

প্রতীকি ছবি

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার স্বাধীনতা দিবসের দিন ওন্দার জামজুড়িতে তৃণমূলের অঞ্চল কার্যালয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ছিঁড়ে বিজেপির পতাকা লাগিয়ে দেন কেউ বা কারা। তৃণমূলের দাবি এই কাজ বিজেপির।

উত্তেজনার পারদ গত কয়েকদিন ধরেই চড়ছিল। তৃণমূলের বিরুদ্ধে গরম গরম ভাষণ দিচ্ছিলেন স্থানীয় বিজেপি বিধায়ক। এবার সেই ওন্দাতেই তৃণমূল পার্টি অফিসে উড়ল বিজেপির ঝান্ডা। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে ওন্দার জামজুড়ি এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার স্বাধীনতা দিবসের দিন ওন্দার জামজুড়িতে তৃণমূলের অঞ্চল কার্যালয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ছিঁড়ে বিজেপির পতাকা লাগিয়ে দেন কেউ বা কারা। তৃণমূলের দাবি এই কাজ বিজেপির। বিজেপির দাবি, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের জেরেই বেদখল হয়েছে পার্টি অফিস।

ওন্দা থানা এলাকার জামজুড়ি গ্রামে চূড়ামনিপূর তৃণমূল অঞ্চল কার্য্যালয়ের বাইরে মমতা বন্দোপাধ্যায়ের ছবি ছিঁড়ে সেখানে লাগিয়ে দেওয়া হয় বিজেপি পতাকা। সোমবার সকালে দলের কর্মীদের বিষয়টি নজরে আসেতেই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ওন্দা থানার পুলিশ। তৃণমূলের অভিযোগ বিজেপি বিধায়কের উস্কানিমূলক মন্তব্যের জেরে তাদের দলের কর্মীরা এই কাজ করছেন। গত ১২ অগাস্ট জামজুড়ি গ্রামে বিজেপির ‘চোর ধরো জেল ভরো’ কর্মসূচিতে প্রকাশ্যে মাইক্রোফোন হাতে নিয়ে স্থানীয় তৃণমূল নেতাদের টুঁটি চেপে ধরে কাটমানিক ফেরত নেওয়ার ডাক দিয়েছিলেন দলীয় বিধায়ক অমরনাথ শাখা। এর জেরে বিজেপি কর্মীরা তৃণমূলের কার্যালয়ে এসে এমন ঘটনা ঘটিয়েছে।

‘সবাইকে ধন্যবাদ’, স্বাধীনতা দিবসে বিশ্বের তাবড় রাষ্ট্রনেতাদের শুভেচ্ছা বার্তার জবাব মোদীর

যদিও বিজেপি বিধায়ক এই ঘটনাকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব বলে দাবি করেছেন। তাঁর দাবি, এই ঘটনার সাথে বিজেপির কোন সম্পর্ক নেই। আমরা চাই এই ঘটনা পুলিশ তদন্ত করে দেখুক।

বলে রাখি, সম্প্রতি ওন্দার বিজেপি বিধায়কের একের পর এক মন্তব্য ভাইরাল হয়। তাতে তৃণমূলকে সমূলে উৎপাটন করার ডাক দেন তিনি।

 

বাংলার মুখ খবর

Latest News

আজ শনিবার, সারা দিন ধরে করুন এই কাজগুলি, শনিদেবের আশীর্বাদ থেকে বঞ্চিত হবেন না ১০০০০ ফ্রেশারকে চাকরি ভারতের এই IT সংস্থার,নিয়োগ আরও ৩০০০০! প্যাকেজে মুখ হবে হাঁ রাজ্য নয়, দুর্নীতির জন্য বেশি দায়ি কেন্দ্র, মত মানুষের, চমকে দেওয়া তথ্য সমীক্ষায় অরেঞ্জ ক্যাপের রেসে পন্ত ও রাহুল বড় জাম্প, বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে খলিল রসগোল্লার মতো মোলায়েম হোক জীবন! প্রিয়জনদের আজই নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে মোবাইল ব্যবহারকারীদের মাথায় পড়বে হাত, এক লাফে ১৫-১৭% বাড়বে ট্যারিফ ‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.