বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murshidabad: ভয়াবহ পথ দুর্ঘটনা মুর্শিদাবাদে, বাইকের সঙ্গে ছোট গাড়ির মুখোমুখি ধাক্কা, মৃত ১
পথ দুর্ঘটনায় মৃত্যু বাইক আরোহীর। প্রতীকী ছবি।
পথ দুর্ঘটনায় মৃত্যু বাইক আরোহীর। প্রতীকী ছবি।

Murshidabad: ভয়াবহ পথ দুর্ঘটনা মুর্শিদাবাদে, বাইকের সঙ্গে ছোট গাড়ির মুখোমুখি ধাক্কা, মৃত ১

  • ঘটনাস্থলেই সাহেদের মৃত্যু হয়। ধুলু শেখ এবং কায়েদ শেখ নামে আরও দু'জন বাইক আরোহী আহত হয়েছেন। তাদের কান্দি মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। সাহেদের মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়।  

ফের বেপরোয়া গতির বলি হলেন এক বাইক আরোহী। মৃতের নাম নাম সাহেদ শেখ (২৬)। ছোট গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা লাগার ফলে মৃত্যু হয়েছে ওই যুবকের। ঘটনাটি মুর্শিদাবাদ জেলার কান্দি মহকুমার ভরতপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত সালার থানার সালিন্দা এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে ওই রাস্তায় ব্যাপক যানজট দেখা যায়। এছাড়াও, আরও দু'জন আহত হয়েছে। কান্দি মহকুমা তাদের হাসপাতালে চিকিৎসা চলছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল মোটর বাইকে করে তিনজন যাচ্ছিলেন। সেই সময় সালিন্দা এলাকায় ছোট গাড়ির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে বাইকের। দুর্ঘটনার ফলে তিনজনেই বাইক থেকে ছিটকে পড়ে যায়। ঘটনাস্থলেই সাহেদের মৃত্যু হয়। ধুলু শেখ এবং কায়েদ শেখ নামে আরও দু'জন বাইক আরোহী আহত হয়েছেন। তাদের কান্দি মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। সাহেদের মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

অন্যদিকে, আসানসোল উত্তরথানার অন্তর্গত পাঁচগেছিয়াতে নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়ে পাথর বোঝাই ডাম্পার। এরফলে দোকানটি পুরোপুরি ক্ষতিগ্রস্ত হয়। সঙ্গে পাশে দাঁড়িয়ে থাকা অটোতেও ধাক্কা মারে বলে খবর। শুক্রবার ভোররাতে এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনায় ডাম্পার চালক এবং খালাসি আহত হয়েছেন। পুলিশ তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়। ক্ষতি গ্রস্ত দোকানদার ক্ষতিপূরণের দাবি জানিয়েছেন। এই দুর্ঘটনায় স্থানীয়রা প্রশ্ন তুলেছেন। তাদের বক্তব্য, এলাকায় প্রায়ই দুর্ঘটনা ঘটে থাকে।

বন্ধ করুন